সীতাকুণ্ডে পুলিশ-জেলে ব্যাপক সংঘর্ষ, আহত ৭

0

সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা এলাকায় ৩০ হাজার পিস ইয়াবাসহ মো. রুবেল নামে একজনকে আটকের পর পুলিশের উপর হামলা করে সেই আসামিকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা।

সোমবার (২০ মে) দিনগত রাতে কুমিরা জেলেপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ জসিমসহ তিনজন। ভাঙচুর করা হয়েছে পুলিশের গাড়িও। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করেছে পু্লিশ।

পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশের গুলিতে স্থানীয় ব্যক্তি নিহত হয়েছেন- এমন গুজব ছড়িয়ে দেয় সন্ত্রাসীরা। এরপর এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখে। পরবর্তীতে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ঊর্ধ্বতন কর্মকর্তারা এসে পরিস্থিতি সামাল দেন। পু্লিশ কর্মকর্তারা বুঝিয়ে এলাকাবাসীকে সড়ক থেকে সরিয়ে দেন।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন বলেন, ৩০ হাজার পিস ইয়াবাসহ রুবেল নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করার পর তার সহযোগীরা পুলিশ সদস্যদের উপর হামলা চালিয়ে, পুলিশের গাড়ি ভাঙচুর করে ইয়াবাসহ রুবেলকে ছিনিয়ে নেয়। এ সময় এসআই জসিমসহ তিন পু্লিশ সদস্য আহত হয়।

ওসি বলেন, এলাকাবাসীর উপর পুলিশের গুলিতে কয়েকজন নিহত- ইয়াবা ব্যবসায়ীরা এমন গুজব ছড়ানোর পর এলাকাবাসী সড়ক অবরোধের চেষ্টা করে। পরে তাদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.