সন্ত্রাসীর হামলায় বিএনপির নেতা আহত

0

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি   :  কক্সবাজারের উখিয়ায় সন্ত্রাসীদের হামলায় উপজেলা বিএনপি নেতার দু’চোখ উপড়ে ফেলার চেষ্টা করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা ৬টায় উপজেলার সদর উত্তর স্টেশন জামে মসজিদ সংলগ্ন এলাকায় এঘটনা ঘটে। আহত ব্যক্তি শাহ্ জাহান আলী(৪০)। তিনি উখিয়ার রাজাপালং ইউনিয়নের চাকবৈঠা এলাকার মৃত মৌলভী আলী হোসেনে’র পুত্র। সন্ত্রাসী হামলার শিকার শাহাজাহান আলী উখিয়া উপজেলা বিএনপির ক্রীড়া সম্পাদক ও রাজাপালং দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।
জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে গতকাল সন্ধ্যার দিকে উখিয়া উপজেলার ডেইলপাড়া এলাকার রাজিবুল হাসান রাজিবের নেতৃত্বে ৬/৭ জনের একটি গ্রুপ হামলা চালায় শাহজাহানের উপর। ওই সময় শাহাজাহানকে বেধড়ক মারধর করা ছাড়াও তাঁর কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা এবং একটি দামি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে বলে দাবী করেন। ঘটনার পর স্থানীয় লোকজন গুরুত্বর আহত শাহজাহানকে চিকিৎসার জন্য উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।
এ দিকে বিএনপি নেতা শাহাজাহান আলীর উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন উখিয়া বিএনপির সভাপতি কাজী রফিক উদ্দিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যন সরওয়ার জাহান চৌধুরী এবং কক্সবাজার জেলা বিএনপির সদস্য খায়রুল আলম চৌধুরী, রাজাপালং উত্তর বিএনপির সভাপতি মহিউদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক মো: সেলিম, উপজেলা স্বে”ছাসেবক দলেরে আহব্বায়ক আব্দুল মালেক মানিক, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আহাছন উল্লাহ্, যুবদলের সভাপতি হামিদ হোছেন সাগর, সাধারণ সম্পাদদক জামাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল সিকদার, উপজেলা ছাত্রদলের সভাপতি রিদুয়ান সিদ্দিকী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.