বোয়ালখালীতে প্রবাসীর বাড়ি ভাঙচুরে পৃথক দুই মামলা

0

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে প্রবাসীর নির্মাণাধীন বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনায় দুইটি পৃথক মামলা হয়েছে থানায়। দুই প্রবাসীর স্ত্রী নাছিমা আকতার ও খুরশিদা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় শনিবার (২৪ মার্চ) সকালে চট্টগ্রাম অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) এমরান হোসেন ভূঁইয়া ও অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল)সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে প্রবাসীর পরিবারকে নিরাপত্তায় পুলিশ প্রহরার জোরদার করার নির্দেশ দিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে।

গত ২১ মার্চ রাত আড়াইটার দিকে উপজেলার পশ্চিম শাকপুরা আজম তালুকদার বাড়ির মৃত আহমদ মিয়ার তিন প্রবাসী ছেলের নির্মাণাধীন বড়ি ভাঙচুর করে নির্মাণ সামগ্রী লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন প্রবাসী সিরাজ মিয়ার স্ত্রী নাছিমা আকতার বাদী হয়ে বোয়ালখালী থানায় ১৯জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১৫-২০জনকে আসামী করে মামলা দায়ের করেন। এর একদিন পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় ৪জনকে আসামী করে আরো একটি পৃথক মামলা দায়ের করেছেন প্রবাসী শাহজাহানের স্ত্রী খুরশিদা বেগম। ১১ লাখ টাকা চাঁদা না দেওয়ায় এলাকার দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাংশু কুমার দাস বলেন, প্রবাসীর বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনায় দুইটি মামলা হয়েছে। এ ঘটনায় শনিবার সকালে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করে আসামীদের দ্রুত গ্রেফতার ও প্রবাসী পরিবারকে নিরাপত্তায় সর্বাত্মক ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.