কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল কলেজ অধ্যক্ষের

0

মিরসরাই প্রতিনিধি:: মিরসরাইয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল কলেজ অধ্যক্ষের। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের নয়দুয়ারিয়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ওই কলেজ অধ্যক্ষের নাম আমিনুর রসুল (৪৫)।

তিনি উপজেলার মায়ানী ইউনিয়নের প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ। সোমবার (২ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার সময় এই দুর্ঘটনা ঘটে। অধ্যক্ষ আমিনুর রসুল চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার স্থায়ী বাসিন্দা। তিনি সেইফ লাইন নামের একটি হিউম্যান হলারের যাত্রী ছিলেন। এদিকে হাসপাতালে নিয়ে গেলে তার আকস্মিক মৃত্যুর খবর চতুর্দিকে ছড়িয়ে পড়লে সেখানে কলেজ শিক্ষার্থীরা ভিড় করেন। এসময় অনেককে কান্নায় ভেঙ্গে পড়তে দেখা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, নয়দুয়ারিয়া বাজার এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিল ওই হিউম্যান হলারটি (চট্ট মেট্টো চ ১১-৩৩৯৭)। এসময় পেছন থেকে চট্টগ্রামমুখী দ্রুতগতির একটি কার্ভাড ভ্যান (বরিশাল ট ১১-০০৮২) সেটিকে ধাক্কা দেয়।

একই গাড়ির এক যাত্রী বলেন, আমি আর আমিনুর রসুল স্যার বড়তাকিয়া থেকে গাড়িতে উঠি। নয়দুয়ারিয়ায় কয়েকজন যাত্রী নামানোর জন্য গাড়ি দাঁড়ায়। স্যার সামনের দিকে ছিলেন, আমি পেছনে ছিলাম। এমন সময় দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান গাড়িটিকে ধাক্কা দেয়। তখন গাড়ি উল্টে যায়। তখন দেখি স্যারের অবস্থা খারাপ। লোকজন ডেকে মাতৃকা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক শিমুল ভৌমিক জানান, তিনি ১২ টার দিকে কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থীদের কেন্দ্র নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে যাচ্ছিলেন। কিন্তু মুহুর্তের মধ্যে স্যার এভাবে চলে যাবে ভাবতেই পারছিনা

জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ একরামুল হক বলেন, গুরুতর আহত অবস্থায় অধ্যক্ষ আমিনুর রসুলকে উদ্ধার করে মিরসরাই উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কার্ভাড ভ্যান ও চালককে আটক করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.