চকরিয়ায় কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

0

চকরিয়া প্রতিনিধি:: কক্সবাজারের চকরিয়ায় বনে লাকড়ি কুড়াতে গিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। গত শূক্রবার সকালে উপজেলার কাকারা ইউনিয়নের বনাঞ্চলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরী ধর্ষণের অভিযোগে মো. ফয়সাল মিয়া (২০) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান।

গত রবিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর পাহাড়ি এলাকা থেকে তাকে আটক করার পর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটক মো. ফয়সাল কৈয়ারবিল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইসলামনগরের মোহাম্মদ মিয়ার ছেলে।

জানা গেছে, গত শুক্রবার সকালে কাকারা ইউনিয়নের পাহাড়ী গ্রাম আল আমিন পাড়ার ১৩ বছর বয়সী এক শিশু পাহাড়ে লাকড়ি কুড়াতে যায়। সেখানে ফয়সাল মিয়া ওই কিশোরীকে একা পেয়ে ধর্ষণ করে।

এসময় তার চিৎকারে এক কাঠুরিয়া এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে ওই শিশুকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাইছার বলেন, লক্ষ্যারচর ইউনিয়নের পাশ্ববর্তী কাকারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলআমিন পাড়ার ১৩ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের কথা শোনার পর ওই ঘটনার ক্লু বের করতে চেষ্টা করি। ধর্ষণের বিষয়টি পরিবারের লোকজন কাউকে ভয়ে অবহিত করেনি।
তিনি আরো বলেন, পরে নিজে স্থানীয় লোকজন ও গ্রাম পুলিশ নিয়ে ঘটনার বিস্তারিত জেনে সত্যতা পাওয়ার পর ধর্ষণের অভিযোগ উঠা যুবকের পিতা-মাতাকে পরিষদে ডেকে পাঠাই। তাদের মাধ্যমে খোঁজখবর নিয়ে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরের পাহাড়ি এলাকা থেকে গতকাল রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ফয়সালকে আটক করি। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগে ফয়সালকে আটক করা হয়েছে। ধর্ষণের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.