বাঁশখালী সহকারী কমিশনার (ভূমি)’র বাসায় চুরি

0

বাঁশখালী প্রতিনিধি, সিটি নিউজ :: বাঁশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুল হক মৃদুলের বাসায় চুরির ঘটনা সংঘটিত হয়েছে। চোরের দল তার বাসা থেকে সরকারি ট্যাব, ঘড়ি, টাকাসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায় বলে জানা যায়।

সূত্রমতে, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুল হক মৃদুল উপজেলা ও পৌরসদরে অবস্থিত উপজেলা ভূমি অফিসের সামনে জনৈক মঞ্জুর কোম্পানীর বিল্ডিংয়ের ৩য় তলা ভাড়ায় থাকতেন। দুপুরেও তিনি বাসায় গিয়ে প্রয়োজনীয় কাজ সেরে অফিসে এসে অফিস শেষে সন্ধ্যায় সাড়ে ৭ টায় যখন বাসায় যান তখন দেখা যায় তার বাসার দরজা খোলা। সরকারি ট্যাব, ঘড়ি ও টাকাসহ প্রয়োজনীয় কাপড় চোপড় ও কাগজপত্র গুলো এলোমেলো করা।

এ ব্যাপারে তিনি জানান, এই বিল্ডিংয়ে আমিসহ কয়েকজন ভাড়াটিয়া রয়েছে। আমি দুপুরে কাজ সেরে অফিসে গিয়ে রাতে এসে দেখি আমার রুমের দরজা খোলা এবং আমার ব্যবহৃত সরকারি ট্যাব, ঘড়ি ও টাকা নিয়ে গেছে চোরের দল।

তিনি এ ব্যাপারে বাঁশখালী থানা প্রশাসনকে অবহিত করেছেন এবং আগামীকাল এ ব্যাপারে সাধারণসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। উল্লেখ্য, বিগত কিছুদিন আগে উপজেলা ভূমি অফিসের তালা কেটে ল্যাপটপসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গিয়েছিল চোরের দল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.