অনেকের স্বপ্নের সাথে ইমপ্রেস টেলিফিল্ম জড়িত: ফারুকী

0

বিনোদন জগৎ, সিটি নিউজ :: ‘ইমপ্রেস টেলিফিল্ম আমার প্রথম ছবির প্রডিউসার। শুধু আমার নয়, আমি মনে করি আমাদের সময়ের অনেকের স্বপ্নের সাথে ইমপ্রেস টেলিফিল্ম জড়িত’। -কথাগুলো বলছিলেন এই সময়ের মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

বাংলাদেশে প্রথমবারের মতো ‘স্বল্পদৈর্ঘ্যে, দীর্ঘ যাত্রা’ এই স্লোগানকে নিয়ে ইমপ্রেস টেলিফিল্ম দেশের ১১ জন তরুণ নির্মাতাকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছে ‘ইতি তোমারই ঢাকা’ নামক একটি বাংলাদেশি অমনিবাস চলচ্চিত্র প্রজেক্ট।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় চ্যানেল আই ভবনে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় বাংলাদেশের প্রথম অমনিবাস (একসঙ্গে ১১ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র) এর শুভ মহরত। এগুলো নির্মিত হবে ঢাকা শহরের গল্প নিয়ে। আর এই অনুষ্ঠানেই অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

তরুণ নির্মাতাদের উদ্দেশ্যে ফারুকী বলেন: এখন আমরা বাস করছি ইন্টারনেটের জগতে। ইতালিতে যে ছেলেটা বাস করছে, সে যেভাবে সিনেমা দেখে বড় হয় আমাদের এখানেও একটা ছেলে ঠিক একইরকম ভাবে বড় হয়। ফলে সুযোগ সুবিধা বা এক্সেস কম এটা বলা যাবে না। এবং এই এগারো জন আসলে নতুন প্রজন্মের প্রতিনিধিত্ব করছে। আমি বিশ্বাস করি, এই তরুণরাই বাংলা সিনেমার ভাষায় আরো পরিবর্তন নিয়ে আসবে।

তরুণদেরকে এভাবে সুযোগ করে দেয়ার জন্য ইমপ্রেস টেলিফিল্মকে ধন্যবাদ জানিয়ে এই নির্মাতা আরো জানান: যে এগারোজনকে নিয়ে ইমপ্রেস নতুন করে প্রজেক্ট শুরু করতে যাচ্ছে প্রায় প্রত্যেকেরই কাজ আমার দেখা। এরা প্রত্যেকেই একেকটা ট্যালেন্ট। এদের প্রতি ভরসা রাখার জন্য ইমপ্রেসকে ধন্যবাদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.