এরশাদ জন নন্দিত শাসক ছিলেন – মহাসচিব

0

চট্টগ্রাম অফিস :  দেশের মানুষ শান্তিতে নেই জিয়াউদ্দীন আহমেদ বাবলু বলেন, এর মধ্যে গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে। এই সিদ্ধান্ত  ‘মড়ার উপর খড়ার ঘা’ আমরা মাথা পেতে নেব না।

সরকারকে সিদ্ধান্ত প্রত্যাহারের আহ্বান জানিয়ে তিনি বলেন, অবিলম্বে গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

শনিবার দুপুরে নগরীর নগরীর আসকার দীঘির উত্তর পাড়ে রীমা কনভেশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চট্টগ্রাম উত্তর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ চৌধুরী।

জিয়াউদ্দীন আহমেদ বাবলু বলেন ‘আমরা সুন্দর ও শান্তির জীবন চাই।মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে হবে।’

জাতীয় পার্টিও যুদ্ধাপরাধীদের বিচার চায় জানিয়ে দলের মহাসচিব বলেন, আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতায় যেতে জামায়াতকে লালন পালন করেছে। আর এখন বিচার করছে।

জাতীয় পার্টি সন্ত্রাসের রাজনীতি বিশ্বাস করে না উল্লেখ করে তিনি বলেন, আমরা জ্বালাও পোড়াওয়ে বিশ্বাস করি না। সন্ত্রাসমুক্ত দেশ গড়া জাতীয় পার্টির পক্ষেই সম্ভব।

জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রশংসা করে তিনি বলেন, এরশাদ জননিন্দিত নয় জন নন্দিত শাসক ছিলেন। আমরাই প্রকৃত গণতন্ত্র চাই; যেখানে মানুষ কথা বলতে পারবে, থাকবে সাংবিধানিক অধিকার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.