আইয়ুব বাচ্চুর সঙ্গে গাইবে কিশোর রাফসান

0

বিনোদন জগৎ, সিটি নিউজ :: ‘হাসতে দেখো গাইতে দেখো’ গান গেয়ে ইউটিউব মাতিয়ে দেওয়া কিশোর রাফসান একসঙ্গে গাইবে গানটির আসল গায়ক এলআরবি প্রধান ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর সঙ্গে।

আজ বুধবার (২৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় এলআরবি স্টুডিওতে আইয়ুব বাচ্চুর সঙ্গে গাইবে সপ্তম শ্রেণীর ছাত্র রাফসানুল ইসলাম।

নিজের ফেসবুক ওয়ালে মঙ্গলবার রাতে নিজের ব্যান্ড দল ‘ধোঁয়া’র সদস্যদের নিয়ে আইয়ুব বাচ্চুর সঙ্গে দেখা করার একাধিক ছবি পোস্ট করে রাফসান।

১৩ এপ্রিল ইউটিউবে পোস্ট হওয়া রাফসানের গান ইতিমধ্যে দেখা হয়েছে প্রায় চার লক্ষবার। ঘরোয়া আয়োজন। দুইজন পরম যত্নে বাজাচ্ছেন গিটার, একজন পারকাশন, একজন বাঁশি। তার মধ্য থেকে সব আলো কেড়ে নেন রাফসান। তার মুখে নব্বই দশকের জনপ্রিয় গীতিকার লতিফুল ইসলাম শিবলীর লেখা দেশের প্রখ্যাত ব্যান্ড দল ‘এলআরবি’র তুমুল জনপ্রিয় গান, হাসতে দেখো গাইতে দেখো/ অনেক কথায় মুখর আমায় দেখো/ দেখো না কেউ হাসি শেষে নীরবতা।’ গানটির ভিডিও ভাইরাল হয়ে যায়। শিশু রাফসান পরিচিত হয়ে ওঠে নিমেষে জুনিয়ার এবি হিসেবে।

যার খবর পৌছে স্বয়ং আইয়ুব বাচ্চুর কাছে। তিনি মঙ্গলবার ডেকে নেন রাফসানকে। নিজের ব্যান্ড দল ধোঁয়া’র সদস্যদের নিয়ে আইয়ুব বাচ্চুর সঙ্গে দেখা করে রাফসান।

রাফসানের বাবা রফিকুল ইসলাম জানিয়েছেন, চার বছর থেকে গান শেখে রাফসান। চ্যানেল আইয়ের ক্ষুদে গানরাজেও অংশ নিয়েছে সে। ২০১৮ সালের শুরু থেকে ব্যঅন্ডদল ‘ধোঁয়া’তে যুক্ত হয় রাফসান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.