পটিয়ায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালন

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি :: পটিয়ায় লিগ্যাল এইড পটিয়া চৌকি আদালত কর্তৃক জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয় পটিয়ায়। এতে র‌্যালীতে নেতৃত্ব দেন পটিয়া যুগ্ম জেলা ও দায়রা জজ মো: আবদুল কাদের।

পরে তার সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন বোয়ালখালী আদালতে সিনিয়র সহকারী জজ মুনির হোসাইন, পিপি বদিউল আলম, এলজিপি মোয়াজ্জেম হোসেন, বারের সভাপতি দীপক কুমার শীল, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রেজাউল করিম মুজমদার, বারের সাবেক সভাপতি সভাপতি স্বপন কুমার চৌধুরী, অজিত কুমার দে, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম, যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল মতিন, তথ্য কর্মকর্তা কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক দেবেষ গুপ্ত, সাবেক সাধারণ সম্পাদক আশীষ কুমার চৌধুরী, আদালতের নাজির দীপংকর দে, পূর্বকোণ প্রতিনিধি হারুনুর রশিদ, আদালতের নাজির দীপংকর দে, লিগ্যাল এইডের কানু দে প্রমুখ।

এতে সভাপতির বক্তব্যে যুগ্ম জেলা ও দায়রা জজ আবদুল কাদের বলেন, সব মানুষের সাংবিধানিকভাবে ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে। যা নিশ্চিত করতে সরকার অসহায় গরীব ও সামর্থ্যহীন মানুষরা যাতে ন্যায় বিচার পায় সেই লক্ষ্যে লিগ্যাল এইডের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছে। তিনি এ ব্যাপারে জনসচেতনতা বৃদ্ধি করতে সকলের সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.