বাঁশখালীতে ৬টি এলজি বন্দুকসহ আটক-৫

0

বাঁশখালী প্রতিনিধি, সিটি নিউজ :: বাঁশখালী থানা পৃথক অভিযান চালিয়ে ৫ জন সন্ত্রাসীসহ ৬টি দেশীয় তৈরী এলজি বন্দুক উদ্ধার করেছে।

বাঁশখালী থানা সূত্রে জানা যায়, সোমবার (৭ মে) সন্ধ্যা ৬ টার দিকে বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী পুঁইছড়ি ইউনিয়নের ফুট খালী ব্রীজের দক্ষিণ পার্শ্বে চেক পোষ্ট বসিয়ে সিএনজি করে মহেশখালী থেকে আসা জয়নাল আবেদীন (৩৪) ও আবদুল গফুর (২৫) এর কাছ থেকে ৫টি দেশীয় তৈরী এলজি বন্দুক উদ্ধার করা হয়।

অপরদিকে পুলিশের অপর অভিযানে পূর্ব বৈলছড়ি উত্তর পাড়া এলাকা থেকে আবদুল করিমের কাছ থেকে একটি দেশীয় তৈরী এলজি উদ্ধার করা হয়।

সূত্রমতে, বাঁশখালী থানা পুলিশের এসআই মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সোমবার সন্ধ্যায় পুঁইছড়ির ফুটখালী ব্রীজের পাশে চেক পোষ্ট বসালে মহেশখালীর মাঝির পাড়া ৯নং ওয়ার্ডের মৃত আজগর আলীর পুত্র জয়নাল আবেদীন এবং মৃত ছগির আহমদের পুত্র আবদুল গফুরের কাছে সনি ফ্যানের কভারে কালো কাপড় মোড়ানো অবস্থায় ৫টি এলজি (বন্দুক) উদ্ধার করা হয়।

তারা জানান, এলজি গুলো ১৫ হাজার টাকা চুক্তিতে মহেশখালী এলাকার বশিরের কাছ থেকে বাঁশখালীর সরলের জনৈক জাফরের কাছে নিয়ে যাওয়া হচ্ছিল।

অপরদিকে পুলিশ রবিবার রামদাশ মুন্সির হাট থেকে আটককৃত বৈলছড়ি এলাকার মৃত আলী মিয়ার পুত্র আবদুল করিম (২৮) পূর্ব কাথারিয়া মাঝারি পাড়া এলাকার মৃত আবদুর রশিদের পুত্র নুরুল আলম এবং মৃত সাছি মিয়ার পুত্র মোঃ এহছানকে আটক করে রামদাশ হাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ আতাউল হক চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ। তাদের স্বীকারোক্তি মোতাবেক পুলিশ সোমবার সকালে বৈলছড়ি আবদুল করিমের বাড়ী থেকে একটি দেশীয় তৈরী এলজি উদ্ধার করে।

এর আগে তাদের কাছ থেকে ৮ রাউন্ড কার্তুজ ও ১টি ছোরা উদ্ধার করেছিল। এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সালাহউদ্দিন হিরা বলেন, পুলিশের সাড়াশী অভিযানের অংশ হিসেবে পৃথক অভিযানে পুঁইছড়ি থেকে ২ জন আসামী ও ৫টি এলজি এবং রামদাশ মুন্সির হাট থেকে ৩ জন আসামী একটি এলজি এবং ৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সন্ত্রাসীরা যাতে মাথা ছাড়া দিয়ে উঠতে না পারে সে ব্যাপারে পুলিশের পক্ষ থেকে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.