খালেদা জিয়াকে সিএমএইচে নেওয়া হবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমউ) তে না হলে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এ চিকিৎসা করানো হবে।

তিনি বলেন, সরকারের সর্বোচ্চ ব্যবস্থায় যেখানে উন্নত চিকিৎসা হবে, সেখানেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে যাওয়া হবে।তিনি বলেন, আমরা তাকে (খালেদা জিয়া) প্রস্তাব দেবো সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার।

আজ মঙ্গলবার (১২ জুন) স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে নিজ কার্যালয়ে খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কানদারের আবেদনের পরিপ্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, কারাগারের সিভিল সার্জনসহ অন্যান্য চিকিৎসক যারা আছেন, তাদের পরামর্শ অনুযায়ী খালেদা জিয়াকে চিকিৎসা দেওয়া হবে। তার ব্যক্তিগত ও বিশ্বস্ত চিকিৎসক যারা আছেন, তাদেরকে অনুরোধ জানাবো, তারা যেন সরকারের এই চিকিৎসার সময়ে থাকেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমউ) একটি সমৃদ্ধ হাসপাতাল। সেখানে খালেদা জিয়া কেন যেতে চাইছেন না, তা বোধগোম্য নয়।

এদিকে, খালেদা জিয়ার উপদেষ্টা বিজন কান্তি সরকার সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, খালেদা জিয়া অসুস্থ, তাই আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে নিতে চাই। বিএসএমএমইউতে চিকিৎসায় আমরা আস্থা পাচ্ছি না। কারাগারে থাকা অবস্থায় আব্দুল জলিলসহ অন্যান্য নেতাদের বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেওয়ার উদাহরণ আছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.