বাঁশখালী সাগর উপকুলে জুলন্ত লাশ উদ্ধার

0

সিটি নিউজ, বাঁশখালীঃ  বাঁশখালীর গন্ডামারা ও সরলের মধ্যবর্তী সীমানার সাগর এলাকায় এক অজ্ঞাত ব্যক্তির জুলন্ত লাশ পাওয়া গেছে। যার আনুমানিক বয়স ৩০/৩২ হতে পারে বলে পুলিশের ধারনা। রশিতে জুলানো এ লাশের পরনে রয়েছে জিন্সের প্যান্ট রয়েছে ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বাঁশখালীর গন্ডামারা ও সরলের মধ্যবর্তী সীমানার সাগর এলাকায় এক অজ্ঞাত ব্যক্তির জুলন্ত অবস্থায় আজ শনিবার ( ৩০ জুন ) সকালে দেখতে পায় জনতা ।

এ খবর ছড়িয়ে পড়লে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রশিতে জুলানো লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করলে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি ।

অনেকে ধারনা করছে শত্রুতা বশত কেউ হয়তো বাঁশখালীর সাগর উপকুলে এনে নির্জন স্থানে তাকে জুলিয়ে হত্যা করতে পারে । তবে লাশ দেখতে শত শত জনতা ভিড় করলে ও কেউ লাশের পরিচয় সনাক্ত করতে পারেনি ।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) সালাহ উদ্দিন বলেন, গন্ডামারা ও সরলের মধ্যবর্তী সীমানার সাগর এলাকায় এক অজ্ঞাত ব্যক্তির জুলন্ত লাশের খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে । এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.