মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

0

বিনোদন জগৎ :: মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো’র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক তরুণী। শুধু মিমোই নয় অভিযোগ আনা হয়েছে মিঠুন চক্রবর্তীর স্ত্রীর বিরুদ্ধেও।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, ‘এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।’

আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে।

তরুনীর আদালতে পেশ করা অভিযোগে বলা হয়েছে, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই তাকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল।

শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর মহাক্ষয়ের সম্পর্ক ছিল।

আগামী ৭ জুলাই বিয়ে হওয়ার কথা রয়েছে মিমোর। ছেলের বিয়ে নিয়ে দারুণ ব্যস্ত সুপারস্টার বাবা মিঠুন চক্রবর্তী। দিন পনের আগে থেকেই চক্রবর্তী পরিবারে বইছে আনন্দের বন্যা। কিন্তু সব আনন্দই যেন ধুলোয় লুটিয়ে দিল একটি ঘটনা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.