‘নাইট শো’ চালু হচ্ছে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে

0

বিনোদন জগৎ ::  রাত জাগা সিনেমাপ্রেমীদের জন্য সুখবর! এবার ‘নাইট শো’ চালু হচ্ছে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে ।

দর্শকদের সুবিধা বিবেচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ।

তিনি জানান, আগামীকাল শুক্রবার থেকে নাইট শো চলবে। প্রাথমিকভাবে প্রতি শুক্র ও শনিবার এই শো থাকবে ৮টা ৩০ মিনিট ও ৯টায়। মূলত দর্শকদের চাহিদার কথা বিবেচনা করেই নাইট শো চালু করা হচ্ছে।

এই কর্মকর্তা আরো বলেন, আমরা সবসময় দর্শকদের চাহিদাকে মূল্যায়ন করার চেষ্টা করি। আশাকরি অনেক দর্শক এর সুবিধা ভোগ করবে। যদি দেখি দর্শকদের উপস্থিতি আশানুরূপ তাহলে সপ্তাহের প্রতিদিনই নাইট শো চলবে।

সিনেপ্লেক্স কর্তৃপক্ষের কাছে অনেক দর্শকের অভিমান, নাইট শো নেই! সেজন্য অফিস কিংবা কাজ শেষ করে আসতে আসতে সন্ধ্যার শো মিস হয়ে যায়। অনেকেই আবার অফিস থেকে বাসায় ফিরে বিশ্রাম নিয়ে ছবি দেখতে আসতে পারেন না নাইট শো না থাকায়। কেউ আবার রাস্তায় জ্যামে পড়েন! সবকিছুই বিবেচনা করেই নাইট শো চালু হচ্ছে বলে জানান মেজবাহ উদ্দিন আহমেদ।

বর্তমানে একটি ভিআইপিসহ মোট ছয়টি হল রয়েছে স্টার সিনেপ্লেক্সের। এগুলোতে প্রতিদিন প্রায় চারটি করে শো হয়ে থাকে। এর সঙ্গে নতুন দুটি করে প্রর্দশনী যুক্ত হচ্ছে।

প্রেক্ষাগৃহটির কর্তৃপক্ষ জানায়, নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি যুক্ত সাউন্ড সিস্টেমসহ নানা সুযোগ সুবিধা নিয়ে তারা সবসময়ই দর্শকের পাশে থাকতে চায়। এবং তাদের কথা মাথায় রেখেই আন্তর্জাতিক মুক্তির দিনেই এখন হলিউডের সাড়া জাগানো সব ছবি দেখানো হচ্ছে।

এছাড়া দেশের প্রতি দায়বদ্ধতা থেকে নির্দিষ্ট সংখ্যক হলে বাংলা ছবি পরিবেশন করে যাচ্ছে তারা। ভবিষ্যতেও এই ধারাবাহিকতাগুলো অব্যাহত থাকবে। দর্শকদের চাহিদা মতো নাইট শো তে যে ছবির চাহিদা থাকবে সেটি প্রদর্শন করবে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.