সীতাকুণ্ডে রাহাতের সন্ধান এখনো মিলেনি

0

কামরুল ইসলাম দুলু,সীতাকুন্ড : নিখোঁজের একদিন পরও সীতাকুণ্ডের ছোট কুমিরায় পানির ঢলে ভেসে গিয়ে নিখোঁজ হওয়া মোঃ রাহাত (১৩) নামের স্কুল ছাত্রের সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার ২৫ জুলাই বিকালে উপজেলার ছোট কুমিরা এলাকার সোনাপাড়া গ্রামে এক বন্ধুর সাথে গেলে বাড়ির খালে পড়ে নিখোঁজ হয়ে যায়। এসময় খালে প্রবল বৃষ্টির পানি প্রবাহিত হচ্ছিল এসময় পানির স্রোতে তাকে ভাসিয়ে নিয়ে যায়।

মঙ্গলবার রাত ১০ টা থেকে আজ সারাদিন কুমিরা ফায়ার সার্ভিস দল ও আগ্রাবাদ ডুবুরী টিম খাল ও সাগরে তল্লাসী চালিয়েও রাহাতের খোঁজ পাইনি। জানা যায়, গতকাল বিকাল পৌনে ৫টার দিকে বাড়ির পাশে খালে খেলতে যায় রাহাত ও তার সহপাঠী তাহিন। এসময় দুইজনই খালের পানিতে নামে। এ বিষয়ে তাহিন জানায়, আমরা দুইজন পানিতে যায়, এসময় রাহাত খালের মধ্যে খানে চলে যায় আমি ছিলাম পাড়ের কাছে।

সামান্য পর রাহাতে দেখতে পাইনি, কিছুক্ষণ পর আমি বাসায় ফিরে যায়। তখন ভয়ে কাউকে রাহাত ডুবে যাওয়ার কথা বলিনি। এদিকে রাহাতের নিখোঁজে পুরো গ্রামে চলছে শোকের মাতম। রাহাত কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র। সে কুমিরা সোনারপাড়া গ্রামের ছবির আহম্মদের পুত্র। চার ভাইয়ের ৪র্থ রাহাতকে হারিয়ে তার বাবা, মা, আর ভাইদের মধ্যে চলছে কান্না আর আহজারী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.