আবারও সালমান-ক্যাটরিনার জুটি

0

সিটিনিউজবিডি :  এক থা টাইগার সিনেমায় শেষবার জুটি বেঁধেছিলেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে, আবারো জুটি বাঁধছেন এ দুই তারকা।

অতুল অগ্নিহোত্রী প্রযোজিত একটি প্রেমের সিনেমায় দেখা মিলবে তাদের। সিনেমাটির পরিচালনা করবেন কবির খান। যদিও সিনেমাটির বিষয়ে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত জানা যায়নি। অন্যদিকে কবির খানের পরিচালনায় সালমান-ক্যাটরিনার এটি তৃতীয় সিনেমা।

এ সম্পর্কে কবির খান বলেন, ‘আমি সম্প্রতি দুটি সিনেমা মুক্তি দিয়েছি। আমার পরবর্তী কাজ শুরুর জন্য কিছু সময় প্রয়োজন। আমি অন্তত একমাসের বিরতি চাই। এখনো কোনো কিছুই চূড়ান্ত হয়নি। সবকিছু নির্ভর করবে সিনেমার স্ক্রিপ্টের ওপর।’

আগে শোনা যায়, আগামী নভেম্বর থেকে শুরু হতে যাওয়া সালমানের সুলতান সিনেমার কাজ শেষ না হওয়া পর্যন্ত কোনো সিনেমায় চুক্তি করবেন না এ অভিনেতা। নভেম্বর থেকে শুরু করে করে ২০১৬ সালের ফেব্রুয়ারি পর্যন্ত ভারতের হরিয়ানাতে সুলতান সিনেমার টানা শুটিং করবেন সালমান।

সালমান এখন ব্যস্ত তার পরবর্তী সিনেমা প্রেম রতন ধন পায়ো-এর কাজ নিয়ে। এরপর সুলতান সিনেমার কাজ শেষ করবেন এ তারকা। ২০১৬ সালের ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। এরপরই হয়তো দেখা মিলবে সালমান-ক্যাটরিনা জুটির।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.