সীতাকুণ্ডে বাঁশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে শোক দিবস পালন

0
সীতাকুণ্ড প্রতিনিধি:: সীতাকুণ্ডে বাঁশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বাষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৮ আগষ্ট) বিকাল ৪ টায় অনুষ্টিত বাঁশবাড়ীয়া ইউপি কার্যালয়ের মাঠে ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর এর সভাপতিত্বে উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম (৪) সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু একটি ইতিহাস, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে খুনিরা মনে করেছিল এদেশ থেকে বঙ্গবন্ধুর নাম নিশানা মুছে ফেলবে। তাদের স্বপ্ন পুরন হয়নি, কারণ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করেছেন। বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্ন আজ তার কন্যা পুরন করে যাচ্ছেন।
শোক সভায় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ইচহাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, মুরাদপুর ইউপি চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী বাবু, বারৈয়ারঢালা ইউপি চেয়ারম্যান মোঃ রেহান উদ্দিন রেহান, কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী, ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহেদ চৌধুরী ফারুক প্রমুখ।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.