যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

0

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য আলহাজ ইসহাক মিয়া বলেছেন, যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল সমাজদরদী ছিলেন। সমাজ বিরোধী অপশক্তি তাকে দুনিয়া থেকে সরিয়ে দিয়ে মগের মুল্লক কায়েম করতে চায়। তিনি আরো বলেন, বাদলকে যারা হত্যা করেছে তাদের হাত লম্বা। তাদের যদি দৃষ্টান্তমুলক শাস্তি না হয় তাহলে হত্যার মিছিল বাড়বেই। তিনি গতকাল সোমবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে মেহেদী হাসান বাদলের হত্যাকারীদের গ্রেপ্তার, দ্রুত বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে প্যানেল মেয়র ও নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী বলেছেন, মেহেদী হাসান বাদল গরিব ও দু:খী মানুষের কল্যাণে রাজনীতি করেছেন। তিনি বলেন, বাদলের খুনীরা চিহ্নিত সন্ত্রাসী। তাদেরকে গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা কঠিন কিছু নয়। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সহ-সভাপতি এ.এম. মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে মেহেদী হাসান বাদলের পিতা মুক্তিযোদ্ধা মুখলেছুর রহমান, স্ত্রী মোবাশেরা বেগম, দুই শিশু-সন্তান তানজীন হাসান তাজ ও খালিদ বিন হাসান বুকে হত্যাকারীদের বিচার দাবিতে প্লেকার্ড ও ব্যানার ঝুলিয়ে উপস্থিত ছিলেন।

এছাড়া বায়েজিদ, নাছিরাবাদ, শেরশাহ্, অক্সিজেন এলাকার সর্বস্তরের নারী পুরুষ প্রতিবাদী ব্যানার ও ফেস্টুন নিয়ে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন এবং মেহেদী হত্যার বিচার ও খুনীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান। একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পেশাজীবী নেতা এড. মুজিবুল হক, মালেয়েশিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহমুদ হাসান, সাংবাদিক প্রদীপ খাস্তগীর, মহানগর যুবলীগ নেতা সুমন দেবনাথ, লিটন রায় চৌধুরী, হেলাল উদ্দিন, আবদুর রশিদ লোকমান, এড. মো. মনজুরুল আজম চৌধুরী, এড. মো. নজরুল ইসলাম, লোকমান হাকিম কুতুবী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.