পুরস্কার পেল সালমানের ‘মুন্নি’

0

সিটিনিউজবিডি :  মুন্নি এখন সুপারস্টার। এককথায় বলতে গেলে ‘বাজরঙ্গি ভাইজান’ ছবির পর সালমানের থেকে দর্শক বেশি মেতেছেন হার্ষালির পবিত্র চেহারা আর সাবলীল অভিনয়ে। তাইতো মাস ঘুরতে না ঘুরতেই মুন্নির ঝুলিতে এল সেরার সম্মান।

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ড। যেখানে প্রথমবার হার্ষালি হতে উঠল পুরস্কার। মুন্নির এই সাফল্যে খুশি পরিচালক কবীর খান। তাইতো পুরস্কার হতে মুন্নির ছবি পোস্ট করেছেন ট্যুইটার ওয়ালে। ক্যাপশনে লিখেছেন ‘আমাদের মুন্নির প্রথম পুরস্কার’।

তবে এটা সবে শুরু। কারণ ‘বাজরঙ্গি ভাইজান’ ছবিতে মুন্নির অভিনয়ে মুগ্ধ সমালোচক থেকে সিনেপ্রেমীরা। তাই এখন মাত্র সময়ের অপেক্ষা মুন্নি ঘরে পুরস্কারের মেলা বসতে। ‘বাজরঙ্গি ভাইজান’ ছবির মুন্নি বা শাহিদার জন্য কয়েক হাজার বাচ্চার অডিশন নিয়েছিলেন পরিচালক কবীর খান।

তাদের মধ্যে বেছে নেন হার্ষালিকে। ছোট কিছু বিজ্ঞাপন ও সিরিয়ালে মুখ দেখিয়েছিল ছোট্ট এই মেয়ে। তবে বাজিমাত করেছচে ছবিতে। এছাড়া এই দিন আইটিএ সেরার তকমা উঠেছে অনিতা হাসানান্দানি, করণ প্যাটেল, মনীশ পাল, হিনা কর, করণ মেহারা প্রমুখ জনপ্রিয় টিভি অভিনেতা-অভিনেত্রী হাতে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.