গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, টাকা লুট

0

সিটিনিউজবিডি : বরগুনার আমতলী উপজেলায় ফরিদ (৩৩) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়েছে তারা। গতকাল সোমবার রাতে উপজেলার পূজা খোলা গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আমতলী উপজেলার আবু হাওলাদারের ছেলে ফরিদ। গতকাল সোমবার রাতে পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার বানাতি গরুর হাট থেকে ফেরার পথে নিরাশের বিল নামক এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার সকালে ফরিদ ও তার মামা মুছা শরীফ বানাতি গরুর বাজারে গরু কিনতে গিয়েছিলেন। রাত সাড়ে ৯টার দিকে বাড়ি ফেরার পথে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে। এসময় ফরিদের মামা পালিয়ে গিয়ে এলাকায় হামলার বিষয়ে জানান। এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে ফরিদের মরদেহ দেখতে পায়। পরে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আমতলী থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, রাতেই মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, গত রোববার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীর সিটি হাটে জাফর নামের এক ব্যক্তির হোটেলে খাবার খাওয়ার পর টিস্যু দিয়ে মুখ মুছে ২২ ব্যক্তি অজ্ঞান হয়ে পড়েন। এরপরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। গতকাল সোমবার চিকিৎসাধীন অবস্থায় তাদের একজনের মৃত্যু হয়। অসুস্থ ব্যক্তিদের মধ্যে নরসিংদী, সোনারগাঁ, কুমিল্লাসহ বিভিন্ন এলাকার গরু ব্যবসায়ী, ট্রাকের চালক ও সহকারী ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.