খালেদা জিয়ার মুক্তি ও সুষ্ঠ নির্বাচনের দাবিতে স্বারকলিপি প্রদান

0

চট্টগ্রাম,সিটি নিউজ : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র পক্ষ থেকে বেগম খালেদা জিয়ার মুক্তি সহ ৭ দফা দাবি এবং অবাধ সুষ্ঠ নির্বাচন সহ ১২ দফা লক্ষ্য বাস্তবায়নের লক্ষ্যে চট্টগ্রাম জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান করেন অাজ বুধবার ৩ অক্টোবর ।

এই সময় উত্তর জেলা বিএনপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় বিএনপি’র অন্যতম সদস্য উদয় কুসুম বড়ুয়া, সাবেক উত্তর জেলা বিএনপি’র সহ সভাপতি মির্জা মোঃ আকবর, উত্তর জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, ফটিকছড়ি বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর, রাঙ্গুনীয়া উপজেলা বিএনপি’র আহবায়ক জনাব শওকত আলী নুর, সাবেক আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডঃ এনামুল হক, মাঈনউদ্দিন মাহমুদ, ফিরোজ আহমেদ, আজমত আলী বাহাদুর, নিজামুল হক তপন, এডঃ আবুল কালাম, এডঃ মোঃ কামাল উদ্দিন, হাজী ইলিয়াছ, হাজী সাদেক, হাজী ইলিয়াছ সিকদার, সেচ্ছা সেবক দলের নুরুল ইসলাম বাবুল, ইউছুপ তালুকদার, যুব দলের সরোয়ার মফিজ, দিদারুল আলম মেম্বার, শাহাজাহান সাহিল, কামরুল ইসলাম, সাহাব উদ্দিন, এডঃ কাজী আশরাফুল হক জুয়েল, শিপলু, ছাত্রদলের শাহদাদ মির্জা, একরামুল হক, এম জি কিবরিয়া, এনায়েত, ফরিদ, সোহেল, আশিক, রবিন প্রমুখ।

সভায় স্বারকলিপি প্রদান কালে নেতৃবৃন্দ জেলা প্রশাসকের নিকট চট্টগ্রাম উত্তর জেলার আওতাধীন ৭টি উপজেলা এবং ৯টি পৌরসভাতে গত কিছু দিন ধরে গায়েবী মিথ্যে মামলা, বিরোধী দলের নেতাদের গ্রেফতার করে অস্ত্র দিয়ে চালান করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানান।

নেতৃবৃন্দ জেলা প্রশাসককে আমাদের ৭দফা দাবী এবং ১২ দফা লক্ষ্য সম্মিলিত স্বারকলিপি সরকারের নিকট প্রেরণের আহবান জানিয়ে বলেন আমাদের নেত্রী, আমাদের মা দেশ মাতা খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। গায়েবী মামলা প্রত্যাহার সহ গণ গ্রেফতার বন্ধ করতে হবে। নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচনের পরিবেশ তৈরী করে আওয়ামীলীগকে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.