ফ্লাইদুবাই’র টিকিটে ৩০ শতাংশ ছাড়

0

অর্থবাণিজ্য ডেস্ক : পূর্ব ও পশ্চিমের এক গুরুত্বপূর্ণ সংযোগস্থল এবং প্রাণচঞ্চল বিশ্ববাজারের অন্যতম প্রাণকেন্দ্র দুবাই। যেখানে বিভিন্ন শ্রেণী ও সংস্কৃতির মানুষের এক অপূর্ব মিলনমেলা। এছাড়াও দুবাই একটি বিশ্বজনীন মরুদ্বীপ, এক আধুনিক নগর- আরবীয় মরুভূমিতে যার অবস্থান সুউচ্চে। শপিং মল থেকে শুরু করে ইনডোর স্কিয়িং স্লপস, মরুভূমি শিকার এবং বিশ্বের সবচেয়ে উঁচু ভবন নিয়ে দুবাই একা কিংবা সপরিবারে ভ্রমণপিপাসুদের জন্য আকর্ষণের এক অন্যতম কেন্দ্রবিন্দু।

যাত্রীদের জন্য বেছে নেয়ার সুবিধা ও স্বাচ্ছন্দ্য নিশ্চিত করার মধ্য দিয়ে তাদের জন্য আরো ভালো ভ্রমণ অভিজ্ঞতা প্রদানে ফ্লাইদুবাই সর্বদা নিবেদিত। ফ্লাইদুবাই’র বিজনেস ক্লাস আরো আরামদায়ক এবং ব্যক্তিগত ভ্রমণ অভিজ্ঞতাকে করে উপভোগ্য, পাশাপাশি এর জনপ্রিয় ও সুবিধাজনক ইকোনমি ক্লাস অধিকসংখ্যক মানুষের জন্য আরো বেশি স্থান কিংবা বেশি সংখ্যক ভ্রমণের সুবিধা প্রদান করে।

এবার তারা বিজনেস ও ইকোনমি ক্লাসের টিকিটে ৩০ শতাংশ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে। শুধু দুবাই নয় আরো বেশকিছু নির্বাচিত গন্তব্যেও প্রতিষ্ঠানটি এ ছাড় ঘোষণা করেছে।

যেসব যাত্রী ১০ অক্টোবর থেকে আগামী ৩০ জুনের মধ্যে ভ্রমণ এবং ২০ সেপ্টেম্বরের আগে টিকিট বুক করবেন তারাই এ সুযোগ উপভোগ করতে পারবেন বলে জানিয়েছে ফ্লাইদুবাই।

পছন্দের গন্তব্যে ভ্রমণ করতে টিকিট কেনা যাবে ফ্লাইদুবাই (www.flydubai.com) ওয়েবসাইট, কন্টাক্ট সেন্টার, ফ্লাইদুবাই ট্রাভেল শপ অথবা ট্রাভেল পার্টনারদের কাছ থেকে। ফ্লাইদুবাই চট্টগ্রাম, ঢাকা ও সিলেট থেকে দুবাইয়ের মধ্যে ফ্লাইট পরিচালনা করে থাকে।

এদিকে ৪৯টি আধুনিক পরবর্তী-প্রজন্মের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট নিয়ে ফ্লাইদুবাই ৪৫টি দেশের ৯০টি গন্তব্যে ১ হাজার ৬০০ সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করে থাকে। যার নেটওয়ার্ক জিসিসি, মধ্যপ্রাচ্য, আফ্রিকা, ককেশাস, মধ্য এশিয়া, ইউরোপ ও উপমহাদেশ জুড়ে বিস্তৃত।

ফ্লাইটের সময়সূচি জানতে ভিজিট করতে পারেন: www.flydubai.com/en/plan/timetable

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.