পটিয়ায় শারদীয় দূর্গোৎসবে ভোগ্যপন্য ও বস্ত্র বিতরণ

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি: পটিয়ায় সনাতনী সম্প্রদায়ের বড় উৎসব শারদীয় দূর্গা পূজায় এবার পটিয়ায় সার্বজনীন ১৮০ মন্ডপ সহ ব্যক্তিগত মিলিয়ে ৩শ মন্ডপে দুর্গোৎসবে উপজেলা পূজা পরিষদের সভাপতি ঋষি বিশ্বাস ও সাধারণ সম্পাদক সৌমেন চক্রবর্ত্তী জানান। পূজায় এবার শান্তিশৃঙ্খলা রক্ষায় প্রতি মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ জানান।

মঙ্গলবার ১৬ অক্টোবর পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরীর কতৃক সরকার প্রদত্ত ভোগ্যপন্য ও তার ব্যক্তিগত পক্ষ থেকে পূজার্থীদের মাঝে বস্ত্র বিতরণ করেন। এ উপলক্ষে পূজা পরিষদ আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন সাংসদ সামশুল হক চৌধুরী। ঋষি বিশ্বাসের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ’লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান, দেবব্রত দাশ, পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, ওসি শেখ নেয়ামত উল্লাহ, ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম জলি, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি ডা. দিলীপ ভট্টাচার্য্য, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি চেয়ারম্যান আবদুল খালেক, আ’লীগ নেতা আবু ছালেহ চৌধুরী, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম. এজাজ চৌধুরী, চেয়ারম্যান সরোজ সেন নান্টু, চেয়ারম্যান ইনজামুল হক জসিম, মাষ্টার শ্যামল দে, তাপস কুমার দে, পৌর পূজা পরিষদ সভাপতি বিশ্বজিৎ দাশ, উপজেলা পূজা পরিষদ সাধারণ সম্পাদক সৌমেন চৌধুরী, পৌরসভা পূজা পরিষদ সাধারণ সম্পাদক প্রণব দাশ প্রমুখ।

এতে এমপি সামশুল হক চৌধুরী বলেন, পটিয়ায় শান্তিপূর্ণ পুজা উদ্যাপনে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি এ সংক্রান্তে বিনা ভাড়ায় বাস সাভিস দেওয়া সহ ভোগ্য পন্যের সরকারী ডিও ও তার পক্ষ থেকে বস্ত্র বিতরণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.