হাত-পা বাঁধা ২ অজ্ঞাত লাশ উদ্ধার

0

সিটিনিউজবিডি : জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাতপরিচয় দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা গরু ব্যবসায়ী ছিলেন বলে ধারণা করছে পুলিশ।

রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি ব্রিজের পূর্বপাশের একটি কলার বাগান থেকে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, কাটাখালি ব্রিজের হাওয়াখানা নামক এলাকায় বৃহস্পতিবার সকালে হাত-পা বাঁধা ও গলায় লুঙ্গি পেঁচানো অবস্থায় অজ্ঞাত পরিচয় দুই জনের লাশ পড়ে থাকতে দেখে তাৎক্ষণিক বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তাদের আনুমানিক বয়স যথাক্রমে ৩০ ও ৪৫ বছর। দুজনের পরনে ছিল প্যান্ট ও শার্ট। তাদের পকেটে গরু বেচা-কেনার কয়েকটি রশিদ পাওয়া যায়। রশিদগুলো লালমনিরহাট জেলার বড়বাড়ি হাটের ছিল।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে তারা দুজনই গরুর ব্যবসা করতেন। তাদের হাত-পা বাঁধা ও গলায় লুঙ্গি পেঁচানো ছিল। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, ধারাণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাদের শ্বাসরোধে হত্যা করে গরু ও টাকা ছিনতাইয়ের পর লাশ ফেলে গেছে। লাশের পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়াও চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.