বোয়ালখালীতে তালবীজ রোপন কর্মসূচি

0

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আছিয়া খাতুন বলেছেন,আগামী প্রজন্মের জন্য নিরাপদ বাসযোগ্য সবুজ পৃথিবী গড়তে হবে আমাদেরকে। প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় জীববৈচিত্র্য রক্ষার্থে ও বজ্রপাতে প্রাণহানি রোধে তাল গাছের ভূমিকা অপরিসীম।

২৪ অক্টোবর বুধবার সকাল ১১টায় পরিবেশ সংরক্ষণ কমিটি বোয়ালখালী আয়োজিত তালবীজ রোপন কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বোয়ালখালী পৌরসভার প্যানেল মেয়র এসএম মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আতিক উল্লাহ, বোয়ালখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোদ্দাচ্ছের, ইউনিয়ন পরিষদ সদস্য মো. হাসান চৌধুরী, মামুন উদ্দিন, সাংবাদিক পূজন সেন, ছাদেকুর রহমান সবুজ, কৃষিতে জাতীয় পুরুস্কার প্রাপ্ত মোজ্জামেল হক বকুল, মুহাম্মদ মহিউদ্দিন, বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত লিডার মো. সেলিম, ফায়ারম্যান শওকত, রূপক কান্তি সরকার, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিয়াদ হোসেন, শ্রীবাস বিশ্বাস, উজ্জ্বল তালুকদার, সংগঠনের সভাপতি রাজু দে ও সাধারণ সম্পাদক দেবাশীষ বড়–য়া রাজু।

‘নিজের পরিবেশ নিজে সংরক্ষণ করুন’ প্রতিপাদ্যকে ধারণ করে সংগঠনের তত্ত্বাবধানে উপজেলার পোপাদিয়ার আকুবদ-ী সড়ক ও পৌর সদরের ফায়ার সার্ভিস সংলগ্ন সড়কের ধারে দুইশত তালবীজ রোপন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.