পুলিশের হ্যাণ্ডকাপ ও ইয়াবাসহ ১ জন আটক

0

সিটি নিউজঃ নগরী চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন টেক্সটাইল মোড়স্থ বায়েজিদ থানা রোডের মুখের সামনে অভিযান চালিয়ে ১ জোড়া হাত কড়া (হ্যান্ডকাপ), ১টি ফোল্ডিং ছোরা ও ৪শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল(৩০) পিতা-মোঃ সুলতান আহাম্মদ, মাতা-নুর আয়েশা বেগম সাং-পূর্ব ঘাটিয়াডাঙ্গা, খালাসীর বাড়ী, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-মোহাম্মদনগর, ২নং রোড, হাজী আলম ম্যানশনের ভাড়াটিয়া, থানা-বায়েজিদ বোস্তামী, জেলা-চট্টগ্রাম।

১৮ নভেম্বর সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মিজানুর রহমান এর সার্বিক দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক জনাব মোঃ হুমায়ুন কবির এর নেতৃত্বে এসআই মোঃ শাহ জালাল চৌধুরী, এএসআই মোঃ মনির হোসেন, ও সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন টেক্সটাইল মোড়স্থ বায়েজিদ থানা রোডের মুখের সামনে অভিযান চালিয়ে মো. রুবেলকে আটক করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, সে এবং তার সহযোগী পলাতক আসামী মোস্তাকির হোসেন মিঠু সরকারী কর্মচারীর পরিচয় দিয়ে আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক ব্যবহৃত হ্যান্ডকাপ ও ফোল্ডিং ছোরা সঙ্গে নিয়ে প্রতারণার মাধ্যমে দস্যুতার উদ্যোগ গ্রহণসহ ঘটনাস্থলে অবস্থান করছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.