চট্টগ্রামে গৃহশিক্ষকের হাতে খুন গৃহবধূ

0

নিজস্ব প্রতিবেদকঃ মেয়ের শিক্ষকের ছুরিকাঘাতে শাহিনা বেগম (৩৫) নিহত হয়েছে। নগরীর আকবরশাহ থানায় বিশ্বকলোনি বেড়া মসজিদের পেছনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশের এএসআই আলাউদ্দীন তালুকদার। তবে ঘাতক শিক্ষকের নাম পরিচয় জানা যায়নি।

আজ মঙ্গলবার ( ২০ নভেম্বর) দুপুর ২টায় এ ঘটনা ঘটে। নিহত বিশ্বকলোনী বেড়া মসজিদের জসীম উদ্দীন স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, বিশ্বকলোনি বেড়া মসজিদের পাশে দোকানে ব্যবসা করতো নিহত শাহীন আক্তারের স্বামী জসিম উদ্দিন। সে দুপুরে গোসল করতে গেলে দোকানে বসেন শাহীন আক্তার। এসময় গৃহশিক্ষক এসে শাহিন আক্তারকে বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় জনতা তাকে আটক করে। পরে আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়।

নিহতের স্বজন শিল্পী সাংবাদিকদের বলেন, অনেকদিন ধরে শাহীন ভাবীর মেয়ে রীমাকে বাসায় পড়াতেন ওই শিক্ষক। কিছুদিন আগে জসীম উদ্দীন রিমাকে বাসায় গিয়ে পড়াতে নিষেধ করে। এর কয়েকদিন পর ওই শিক্ষক জসীম উদ্দিনকে মারধর করে। এ ঘটনায় থানায় অভিযোগ করেন জসিম উদ্দিন। এর জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারণা করেন তিনি।

অন্য একটি সূত্র জানায়, দশম শ্রেণি বড়ুয়া ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন গৃহশিক্ষক। ছাত্রী তা প্রত্যাখান করে। এরপর ছাত্রীর বাবা মায়ের কাছে বিয়ের প্রস্তাব দিলে সেটিও নাকচ করেন ঐ ছাত্রীর অভিভাবকরা। এতেই ক্ষুব্ধ হন ঐ গৃহশিক্ষক। কুপিয়ে আহত করেন ঐ ছাত্রীর মা- বাবাকে। গুরুতর আহত হন বাবা। এবং পরে ছাত্রীর মায়ের (শাহীনা) মৃত্যু হয় ।

ওসি মো. জসিম উদ্দিন বলেন, মঙ্গলবার বিকালে শাহজাহান আবারও ছাত্রীর বাসায় গেলে শাহীনার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহজাহান দা দিয়ে শাহীনাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। জসিম ও তার ছোট ভাই শাহীনাকে বাঁচাতে এগিয়ে গেলে শাহজাহান তাদেরকেও কুপিয়ে আহত করে। তবে জসিম ও তার ভাইয়ের আঘাত গুরুতর নয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.