সংবাদ সম্মেলনে কাঁদলেন মির্জা ফখরুল

0

সিটি নিউজ ডেস্কঃ গুলশালে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে কাঁদলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে রেখে এই প্রথম নির্বাচনে যাচ্ছে বিএনপি, এ পর্যন্ত বলে কান্নায় ভেঙে পড়েন তিনি। এ সময় গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনস্থলে থাকা দলটির অন্য নেতারাও আবেগ আপ্লুত হয়ে পড়েন। কাঁদতে থাকায় প্রায় ২ মিনিট তিনি কোনো কথা বলতে পারেননি তিনি। এরপর আবার সংবাদ সম্মেলনে কথা বলেন বিএনপির এই নেতা।

আজ সোমবার (২৬ নভেম্বর) বিকেল ৩টায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে মনোনয়নের চিঠি বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে এ ঘটনা ঘটে। এ সময় উপস্থিত নেতাকর্মীদের চোখেও ছিল পানি।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে রেখেই নির্বাচনে যেতে হচ্ছে। খালেদা জিয়াকে মুক্তি আন্দোলনের অংশ হিসেবেই আমরা নির্বাচনে যাচ্ছি। তাঁকে ছাড়া এই প্রথম নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি।

এ সময় বিএনপির মহাসচিব আবেগাপ্লুত হয়ে পড়েন। তখন কিছু সময় ফখরুলকে কাঁদতে দেখা যায়। কথা বলা থামিয়ে চোখের পানি মুছতে দেখা যায় তাঁকে। এ সময় তাঁর সঙ্গে থাকা অন্য নেতাকর্মীরাও আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.