সিইসির কাছে শায়াস্তা খানম অভিযোগ দিলেন

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি চট্টগ্রাম-৯ আসনের বিএনপির প্রার্থী ডা. শাহাতাদের মা শায়াস্তা খানম সিইসির কাছে অভিযোগ দিয়েছেন। পুলিশি হয়রানি, তল্লাশি ও গ্রেফতার বন্ধের আবেদন জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার বরাবর স্মারকলিপির মাধ্যমে তিনি  এ অভিযোগ দিয়েছেন।

আজ মঙ্গলবার (১৮ডিসেম্বর) বিকাল ৫টায় চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের ধানের শীষের প্রার্থী ডা: শাহাদাত হোসেনের পক্ষে নির্বাচন কমিশনের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে স্মারকলিপি জমা দেন তিনি।

স্মারকলিপিতে শায়াস্তা খানম অভিযোগ করেন, চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের বাকলিয়া, কোতোয়ালী, চকবাজার এলাকার বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীদের বাসায় বাসায় তল্লাশি ও গ্রেফতার করা হচ্ছে। গত ১৭ ডিসেম্বর ১৭ নং ওয়ার্ড পশ্চিম বাকলিয়া থেকে ছাত্রদল নেতা আবদুল কাদের, ১৬ চকবাজার ওয়ার্ড বিএনপি নেতা আবু আহমেদকে গ্রেফতার করে পুলিশ।

স্মারকলিপিতে আরও বলা হয়, একই দিন ১৮ নং পূর্ব বাকলিয়া থানা ছাত্রদল নেতা জহিরুল ইসলাম, ২১ নং জামালখান ওয়ার্ড থেকে নগর বিএনপি নেতা আশরাফুজাজ্জামান স্বপনসহ ১০ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। শুধু তাই নয় প্রতিটি ওয়ার্ডে টানানো ব্যানার, পোস্টার ছিড়ে ফেলা হয়েছে। বলতে গেলে কোনো ওয়ার্ডেই ধানের শীষের কোনো ব্যানার, পোস্টার দেখা যাচ্ছেনা। মনে হচ্ছে একদলীয় আওয়ামী নির্বাচন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.