গ্যাস বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

0

প্রেস বিজ্ঞপ্তি 

সাম্রাজ্যবাদের পরিকল্পনায় গ্যাস বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট (এনডিএফ) এর কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে চট্টগ্রাম জেলার উদ্দোগে আজ ১৩/০৯/২০১৫ইং তারিখ বিকাল ৪টায় দোস্ত বিল্ডিং চত্বরে এক প্রতিবাদ সমাবেশ জেলা সভাপতি এয়ার মোহাম্মদ এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মোঃ শাহ আলম এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি জাহিদ হাফিজ, সাধারণ সম্পাদক মোঃ মামুন, যুগ্ম সম্পাদক মোঃ ইউছুফ, কৃষক সংগ্রাম সমিতি জেলা ভারপ্রাপ্ত সভাপতি মৃদুল কান্তি দেব, বাংলাদেশ হোটেল রেষ্টুরেন্ট মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়ন এর জেলা সভাপতি মোঃ সোহেল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

বক্তরা বলেন, সাম্রাজ্যবাদীদের নীতি নির্দেশ ও প্রেসক্রিপশন অনুযায়ী তার দালাল সরকার গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি করেছে। এই মূল্য বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে বর্ধিত মূল্য প্রত্যাহার করার দাবী জানান।

বক্তারা বেসরকারী বিশ্ববিদ্যালয় শিক্ষার উপর আরোপিত ৭.৫ শতাংশ ভ্যাট প্রত্যাহার সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মূল্য কমানোর দাবী জানান। সাথে সাথে প্রচলিত রাষ্ট্র-সরকার ও সংবিধান ব্যবস্থার বিপরীতে শ্রমিক কৃষক মেহনতী মানুষের রাষ্ট্র-সরকার ও সংবিধান প্রতিষ্ঠার সংগ্রাম জোরদার করার জন্য শ্রমিক-কৃষক-মেহনতী মানুষের প্রতি আহ্বান জানান। প্রতিবাদ সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দোস্ত বিল্ডিং চত্বরে এসে শেষ হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.