দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে পিএইচপি পরিবার

0

সিটিনিউজবিডি : দেশের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য পিএইচপি পরিবারের সহায়তার হাত সবসময় প্রসারিত থাকবে বলে মন্তব্য করেছেন পিএইচপি পরিবারের চেয়ারম্যান শিল্পপতি সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

রোববার চট্টগ্রাম পিএইচপি হাউজে বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল্লাহর সঙ্গে সাক্ষাৎকালে এ মন্তব্য করেন তিনি। এসময় বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল্লাহর কাছে পিএইচপি পরিবারের সহায়তা তহবিলের পাঁচ লাখ টাকা তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন পিএইচপি পরিবারের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, পরিচালক (অর্থ ও প্রশাসন) মোহাম্মদ আলী হোসেন, পরিচালক জহিরুল ইসলাম রিংকু সহ বিভাগীয় কমিশনারের কর্মকর্তা ও পিএইচপি পরিবারের কর্পোরেট অফিসের সদস্যরা।

সুফি মিজান বলেন, আমাদের দেশের সরকারি-কর্মকর্তা ও কর্মচারীদের মেধাবী ও দরিদ্র সন্তানেরা শিক্ষার কার্যক্রম নিরবিচ্ছিন্নভাবে যাতে চালিয়ে যেতে পারে তার জন্য আমরা ধারাবাহিকভাবে পদক্ষেপ গ্রহণ করছি।

তিনি বলেন, পিএইচপির লক্ষ্য হল দেশের শিল্প-বাণিজ্য উন্নয়নের মাধ্যমে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়া। যেকোন অবস্থাতেই আমরা দেশের উন্নয়ন চাই। যেকোন মূল্যে পিএইচপি এ সেবা করে যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.