বড় পর্দায় আসিফ

0

সিটিনিউজবিডি : একাধিকবার সিনেমায় নায়ক হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন গানের রাজপুত্র আসিফ আকবর। এ খবর ভক্তদের অজানা নয়। তবে ভক্তদের এখন আর হতাশ হওয়ার কারণ নেই। সিনেমায় অভিনয় করছেন তিনি। আসিফের বক্তব্য অনুযায়ী আগামী ঈদেই বড় পর্দায় দেখা যাবে তাকে।

সিনেমায় অভিনয়ের সত্যতা স্বীকার করে সোমবার দুপুরে আসিফ বলেন, ‘সিনেমার নামটি এখনই বলতে চাই না। বলা বারণ আছে।’
ভক্তরা জানেন এক সময় নিয়মিত ক্রিকেট খেলতেন আসিফ। পরবর্তীতে তাকে ক্রিকেট বিশ্লেষক হিসেবে পাওয়া গেছে। এদিকে সিনেমায়ও আসিফকে বিশ্লেষক হিসেবে দেখা যাবে। সঙ্গে থাকবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার।

এ প্রসঙ্গে আসিফ ভক্তদের উদ্দেশে ফেসবুকেও একটি স্ট্যাটাস দিয়েছেন। সোমবার তিনি সেখানে লিখেছেন, ‘একটা সিনেমা ক্রিকেটকে কেন্দ্র করে। ছবিটায় একটা গানও আমার আছে ক্রিকেট এবং ক্রিকেটারের প্রেমকে কেন্দ্র করে। আমি প্লে-ব্যাক আর্টিস্ট, গাইতেই পারি। কিন্তু পরের ঘটনাটা আমার বিগত ইতিহাসের সাথে আর গেল না। কাছের মানুষদের অত্যাচারে রাজি হয়ে গেলাম। কেউ অনুগ্রহ করে ভাববেন না আমি অভিনেতা হতে যাচ্ছি, গল্পের প্রয়োজনে যেতে বাধ্য হচ্ছি। ছবিটি ক্রিকেট কেন্দ্রিক।

আমি আর আমার দীর্ঘদিনের বন্ধু জাতীয় দলের সাবেক অধিনায়ক, বর্তমানে নির্বাচক হাবিবুল বাশার সুমন আজ শুটিং করব। সিনেমায় আমাদের ভূমিকা থাকবে ক্রিকেট বিশ্লেষক হিসেবে, তবে সিনেমায় আমাকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে। আসছে ঈদে মুক্তি প্রতিক্ষিত একটি ছবিতে ঘটনাটি ঘটতে যাচ্ছে, এর বেশি আর বলা যাচ্ছে না প্রটোকল অনুযায়ী। সবাইকে ধন্যবাদ।’

আসিফের মন্তব্যের সূত্র ধরে অনুমান করা হচ্ছে, সিনেমার নাম ‘পূর্ণ্যদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’। সাফিউদ্দিন সাফি পরিচালিত এ সিনেমায় ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে। বিপরীতে আছেন জয়া আহসান। তবে সম্প্রতি সিনেমাটি ঈদের মুক্তির মিছিল থেকে সরে এসেছে। এ ক্ষেত্রে বড় পর্দায় আসিফকে দেখার জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.