ছোট বোনকে চমকে দিলেন সোনম কাপুর

0

বিনোদন জগৎঃ ছোট বোনের জন্মদিনে চমকে দিলেন বড় বোন সোনম কাপুর। সোনম কাপুরের কাকাতো বোন জাহৃবী। খুব ছোটবেলা থেকেই ক্যামেরার সামনে তাকে দেখা জাহৃবীকে। বাবা বনি কাপুর ও মা শ্রীদেবীর সঙ্গে অনেক অনুষ্ঠানে দেখা মিলতো তার। ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। শিগগিরই করণ জোহরের প্রযোজনা সংস্থার দ্বিতীয় ছবি ‘তখত’ সিনেমার শুটিং শুরু করবেন। শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের কথাই হচ্ছে। আজ ৬ মার্চ তার জন্মদিন।

২২ বছর পূর্ণ হলো জাহ্নবীর। খুশির এই দিনটি বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে সেলিব্রেট করছেন জাহ্নবী কাপুর। জন্মদিনে বাবা ও বোনের সঙ্গে আপাতত বারানসিতে রয়েছেন জাহ্নবী। সেখানে তাজ হোটেলে জাহ্নবী ও খুশিকে নিয়ে রয়েছেন বনি কাপুর। কেক কেটে জন্মদিন সেলিব্রেট করতেও দেখা গেছে তাকে।

খুশির এই দিনে জাহ্নবীকে চমকে দিলেন তার চাচাতো বোন সোনম কাপুর। একটি ছবি পোস্ট করেছেন সোনম কাপুর। যেখানে দেখা যাচ্ছে, ছোট্ট জাহ্নবীকে কোলে নিয়ে বসে আছেন সোনম কাপুর। এই ছবি পোস্ট করে সোনম ক্যাপশনে লিখেছেন, ‘ছোট্ট জানুকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার জন্য অনেক ভালোবাসা রইল, এভাবেই সবসময় হাসতে থাকো।

প্রসঙ্গত, ৫ মার্চ বোন রেহা কাপুরের জন্মদিনেও বোনের সঙ্গে ছেলেবেলায় কেক কাটার একটি ছবি পোস্ট করেছিলেন সোনম। শুভেচ্ছা জানিয়েছিলেন বোন রেহাকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.