চন্দনাইশের যুবলীগ নেতা আরাফাত ঢাকায় আটক

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ : চন্দনাইশ উপজেলার যুবলীগ নেতা ইয়াছিন আরাফাত চৌধুরী বৃহস্পতিবার ১৮ এপ্রিল দিবাগত রাতে ঢাকার মিরপুর বাসা থেকে তার বন্ধু আরিফসহ আটক হয়েছে । তার পিতা আইয়ুব আলী জানান, আরাফাতকে ডিবি পরিচয় দিয়ে একদল লোক গত ১৮ এপ্রিল ঢাকার মিরপুর বাসা থেকে মধ্যরাতে তার বন্ধু আরিফসহ আটক করে নিয়ে যায়। অদ্যাবধি তার কোন সংবাদ পাননি বলে তিনি জানান।

আরাফাতের সঙ্গে আটক হওয়া তার বন্ধু কার সেন্টারের ম্যানেজার সিলেটের অধিবাসী মো. আরিফকে শুক্রবার ১৯ এপ্রিল বিকেলে ছেড়ে দেয়। সে জানায় আরাফাত বর্তমানে ঢাকার মিন্টুরোড ডিবি কার্যালয়ে আটক রয়েছে। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা, ইন্সপেক্টর (তদন্ত) মাহাবুবুল আলম আকন্দ কোন ধরণের সংবাদ পাননি বলে জানান।

উল্লেখ্য,যে গত ২৪ মার্চ চন্দনাইশ উপজেলা নির্বাচন চলাকালীন পূর্ব চন্দনাইশ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গোলাগুলির এক পর্যায়ে ১জন পুলিশ গুলিবিদ্ধ হয়। ২ দফা গন্ডগোলের পর ভোট গ্রহণ স্থগিত হয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মাহাবুর রহমান চৌধুরী, যুবলীগ নেতা ইয়াছিন আরাফাত চৌধুরীসহ ১২ জনকে নামীয় এবং ৩০/৩৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। সে মামলায় ইয়াছিন আরাফাত চৌধুরীকে আটক করা হয়েছে বলে বিশ্বস্থ সুত্রে জানা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.