পটিয়ায় ৪৭ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

0

সুজিদ দও,পটিয়া প্রতিনিধিঃ ১ মাস ১৭ দিন পর চট্টগ্রামের পটিয়ায় কামাল উদ্দিন নামের এক দিনমজুরের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

আজ বুধবার (১৭ জুলাই) সকালে পটিয়া সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাব্বির রহমান সানির উপস্থিতিতে পুলিশ লাশটি উত্তোলন করেন। পরে প্রাথমিক সুরতহাল রির্পোট শেষ করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। দিনমজুর কামাল উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিণখাইন গ্রামের আবু তাহেরের পুত্র।

গত ৫ মে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। আহত কামাল চিকিৎসাধীন থাকাবস্থায় চমেক হাসপাতালে গত ১ জুন মারা যায়। হামলাকারী আনোয়ার হোসেন, আয়ুব হোসেন, মফিজুর রহমান, সাজ্জাদ হোসেন ও তাদের পিতা নুরুল আমিনের বিরুদ্ধে থানায় একটি মামলা রেকর্ড করেন।

মামলার বাদী আদালতে লাশ উত্তোলনের আবেদন করলে বিজ্ঞ বিচারক দিনমজুরের লাশ উত্তোলন করে ময়না তদন্ত করার জন্য নির্দেশ দেন। এর প্রেক্ষিতে পটিয়ার নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাব্বির রহমান সানির উপস্থিতিতে বুধবার লাশটি উত্তোলন করা হয়েছে। মামলার বাদী ছিল মৃত আবু আবু তাহেরের পুত্র ও নিহত কামাল উদ্দিনের ভাই মো. জামাল উদ্দিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.