সিরাজগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ

0

সিরাজগঞ্জে:  সিরাজগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন চার জন।

তারা হলেন- বাচ্চু শেখ (৩২), আলমগীর হোসেন (২৪), বিপ্লব হোসেন (২২) ও ফুলচাঁদ প্রামাণিক (৪০)। তাদের মধ্যে অটোরিকশার চালকও রয়েছেন। তাদের সবার বাড়ি পাবনায়।

সোমবার রাত ১০টার দিকে উল্লাপাড়া উপজেলা সদরের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডের কাছে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনায় আহত হয়েছেন তিন জন।

তারা হলেন- পাবনার চর-আশুতোষ পাড়ার এফাজ উদ্দিনের ছেলে মানিক, জাহিদুল ইসলামের ছেলে শাকিল এবং চর ভাতেলা গ্রামের রেফাত মাস্টারের ছেলে তারেক হোসেন।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজেডএম তাজুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পাবনার সুজানগর থেকে পেঁয়াজবোঝাই একটি ট্রাক বগুড়া যাচ্ছিল। এ সময় মহাসড়কের ওই স্থানে সিরাজগঞ্জের হাটিকুমরুল মোড় থেকে পাবনাগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ সাত জন গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। সেখানে কয়েকজনের শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার সময় তিন জন এবং হাসপাতালে ভর্তির পর আরও একজন মারা যান।

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. দেবপদ রায় জানান, মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। আহতদের চিকিৎসা চলছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, দুর্ঘটনার পর উল্লাপাড়া থানা পুলিশ ট্রাকটি জব্দ করে এবং ট্রাকচালক পাবনার সুজানগরের মধু বিশ্বাসকে (৩৬) আটক করেছে।

উল্লেখ্য, গত দুই মাসে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জের ঢাকা-রাজশাহী এবং বগুড়া-নগরবাড়ি মহাসড়কে কমপক্ষে অর্ধশত মানুষ নিহত এবং দু’শতাধিক জন আহত হন। তাদের মধ্যে অধিকাংশই বাস ও অটোরিকশার যাত্রী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.