ফিলিপ কোতিনহোকে বার্সেলোনায় চান নেইমার

0

সিটিনিউজবিডি : লিভারপুল মিডফিল্ডার ফিলিপ কোতিনহোকে বার্সেলোনায় দেখতে চান জাতীয় দল ব্রাজিলের সতীর্থ নেইমার। ব্রাজিলিয়ান কোন ফুটবলারের সঙ্গে ক্লাবে একসঙ্গে খেলতে চান এমন প্রশ্নের জবাবে নেইমার বলেন, ‘কোতিনহো বড় মানের ফুটবলার এবং বার্সায় আমি তার সঙ্গে খেলতে চাই। বার্সায় তার খেলার যোগ্যতা রয়েছে।’

চলমান মৌসুম শেষে স্প্যানিশ জায়ান্ট দলটির একজন মিডফিল্ডারকে দলে ভেড়ানোর কথা রয়েছে। তবে এই তালিকায় সবার আগে জুভেন্টাস তারকা পল পগবার দিকে নজর দিচ্ছে লুইস এনরিকের অধীনে থাকা বার্সা।

এদিকে পগবার ব্যাপারে এর আগে কাতালানরা বেশ কয়েকবার পদক্ষেপ নিলেও জুভেন্টাস জানিয়েছে, ফ্রান্স জাতীয় দলের এ তারকাকে পেতে হলে বার্সাকে বিশাল অঙ্ক খরচ করতে হবে। তাই হয়তো পগবার অভাব ঘোচাতে কোতিনহোকেই দলে নিতে পারে গত মৌসুমের ট্রেবল জয়ীরা।

নেইমার কোতিনহোর সঙ্গে সেলেকাওদের যুব দল থেকে খেলে আসছেন। তবে বার্সা তারকা হিসেবে নেইমারই অলরেডস ফুটবলারের একমাত্র ভক্ত নয়। কোতিনহোর সাবেক লিভারপুল সতীর্থ লুইস সুয়ারেজও তার বড় সমর্থক।

এদিকে কোতিনহো যদি লিভারপুল ছাড়ে তবে ‍অ্যানফিল্ডের দলটিকে আরো একবার তারকা শূন্য হতে হবে। কারণ ২০১৪ সালে ৭৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে কাতালানে পাড়ি দেন সুয়ারেজ। আর গত মৌসুম শেষে ৪৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ম্যানচেস্টার সিটিতে চলে যান রাহিম স্টারলিং।

জিলেট ইভেন্টের এক অনুষ্ঠানে কোতিনহোর পাশাপাশি নেইমার জাতীয় দল সম্পর্কে জানান, গত মৌসুমে তার নেতৃত্বে ব্রাজিল কোপা আমেরিকায় ভালো খেলেনি। তবে সেই আসর থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে আরো ভালো করতে চান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.