বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে‘বন্দুকযুদ্ধে’নিহত ১

0

বাঁশখালী প্রতিনিধি,সিটি নিউজ : বাঁশখালীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইরান (৩২) নামের অস্ত্র ও ডাকাতি মামলার এক আসামি নিহত হয়েছে। শুক্রবার ভোরে বাঁশখালীর চাম্বল এলাকায় র‌্যাবের টহল দলের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জানা যায়, নিহত ইরান সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার। সে পূর্ব চাম্বল এলাকার সাবেক ইউপি সদস্য মোঃ সিরাজের পুত্র। গোপন সূত্রে ডাকাত দলের অবস্থান জানতে পেরে র‍্যাবের একটি টিম পূর্ব চাম্বল এলাকায় অভিযান চালায়। এতে র‍্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে ডাকাত ইরান মারা যান। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ১৩টি আগ্নেয়াস্ত্র ও বিপুলপরিমাণ গুলি উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাশকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা পূর্ব চাম্বল এলাকায় অভিযান পরিচালনা করি। অভিযান টের পেয়ে ইরান ও তার সহযোগিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালালে ডাকাতরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ ১৩টি অস্ত্র, গুলি ও দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। ইরান কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে খুন, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে অসংখ্য মামলা র‌য়ে‌ছে রয়েছে।বাশঁখালী থানার ও‌সি তদন্ত মোঃ কামাল উ‌দ্দিন ব‌লেন উরা‌নের লাশ বর্তমা‌নে থানায় র‌য়ে‌ছে,তার মামলার তথ্যগু‌লো বের করা হ‌চ্ছে।এখা‌নো পর্যন্ত র্যা‌বের পক্ষ থে‌কে মামলা দেওয়া হয়‌নি ত‌বে প্র‌ক্রিয়াধীন র‌য়ে‌ছে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.