সম্রাটের আস্তানায় নির্যাতন করার ইলেকট্রিক যন্ত্র

0

সিটি নিউজ ডেস্ক :  ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কাকরাইলের কার্যালয়ে অভিযান চালিয়েছে র‌্যাব। রোববার দুপুর ১টা ৪০ মিনিটে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে সম্রাটের কার্যালয়ে ঢুকে অভিযান শুরু করে।

এ সময় কার্যালয়টি থেকে অবৈধ অস্ত্র, ছয় রাউন্ড গুলি, ম্যাগাজিন, দুটি ক্যাঙ্গারুর চামড়া, বিদেশি মদ, ১১শ’ ইয়াবা, নির্যাতন করার ইলেকট্রিক যন্ত্র, চাকু, লাঠি উদ্ধার করা হয়।

এদিকে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সম্রাটকে ৬ মাসের সাজা দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

এর আগে ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয় আত্মগোপনে থাকা সম্রাটকে। তার সঙ্গে আরমান নামে তার এক সহযোগীকেও আটক করা হয়।

ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধে কতগুলো মামলা হয়েছে? এমন প্রশ্নের জবাবে র‌্যাব বলেন, তার বিরুদ্ধে কতগুলো মামলা হয়েছে তা এখনই বলতে চাই না। বা তার সঙ্গে আরো কারা কারা জড়িত সেটি রিমান্ডে নেয়ার পর বলতে পারব।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.