পটিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টেম্পু ড্রাইভার হত্যা

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া পৌরসদরে বৃহস্পতিবার ভোরে ডাকবাংলো মোড আল-জামিয়া মাদ্রাসা এলাকায় আবদুল গফুর (৩৬) নামে এক লেগুনা টেম্পু চালককে ছুরিকাঘাতে খুন করেছে দূর্বৃত্তরা। সে পৌর সদরের ৭ নং ওয়ার্ডের বাহুলী গ্রামের লেদু মিয়ার ছেলে ।

পটিয়া থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,বৃহস্পতিবার ৭ নভেম্বর ভোর পৌর সদরের ডাক বাংলো এলাকা দিয়ে তার বাহুলী নিজ বাড়িতে যাওয়ার সময় দূর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। এতে সে তাদের কবল থেকে বাঁচতে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পটিয়া ডাক বাংলা মোড আল জামেয়া মাদ্রাসার দক্ষিণ পার্শ্বের সড়কের উপর ঢলে পড়ে।

খবর পেয়ে পটিয়া থানার ওসি তদন্ত জাব্বারুল ইসলাম সহ একদল পুলিশ ভোর ৬ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত লেগুনা চালকের লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে।

লেগুনা চালকের হেলপার ইউনুচ জানান, আমি রাত ৮ টা পর্যন্ত চালক আবদুল গফুর ড্রাইভার সাথে ছিলাম পরে কি হয়েছে আমি তা জানি না। নিহতের স্ত্রী আনোয়ারা বেগম, বলেন আমার স্বামীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আমার স্বামী হত্যার দৃষ্টান্ত মূলক বিচার চাই। আমার দুই ছেলে মেয়ে রয়েছে। এ ব্যাপারে পটিয়া অটো টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়ন অর্থ সম্পাদক শহিদুল ইসলাম শেখু বলেন,ভোরে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। আমরা সুষ্টু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি ও দৃষ্টান্ত মূলক বিচার চাই।

পটিয়া থানার ওসি (তদন্ত) জব্বারুল ইসলাম বলেন,বৃহস্পতিবার ফজরের নামাজের পরে এ হত্যার ঘটনা ঘটে। নিহতের লাশে কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্বার করে মর্গে প্রেরণের করা হয়েছে।এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.