চট্টগ্রাম নগরীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীতে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১ জন ও গুরুতর আহত হয়েছে ২ জন।

আজ বুধবার (২৭ নভেম্বর) ভোর ছয়টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারের মুরাদপুর অংশের ফরেস্ট গেইট এলাকায় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একটি সিএনজিকে চাপা দেয়। এতে এক সিএনজি চালক গুরুতর আহত হয়েছে।

কাভার্ডভ্যানটি ফ্লাইওভার থেকে সরিয়ে নেওয়া হয়েছে এবং আহত সিএনজি অটো রিকশাচালককে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহত চালকের নাম পরিচয় তাৎক্ষনিক জানাতে পারেনি তিনি।

এদিকে সকাল আটটার দিকে নগরীর বাকলিয়া থানার নতুন ব্রিজ এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় একজন নিহত হযেছে। জানা যায়, সকালে বাকলিয়া নতুন ব্রিজ এলাকায় বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী জামাল উদ্দিন (৫০) নিহত হয়েছে। এঘটনায় আরোহী তার স্ত্রী নিলু আক্তার (৩৬) গুরতর আহত হয়েছে। নিহত জামাল পূর্ব বাকলিয়া এলাকার মৃত আবদুর রহমান এর ছেলে বলে জানাগেছে।

পাঁচলাইশ থানার উপ পরিদর্শক মো. ইমাম হোসেন আমার সংবাদকে বলেন, ‘লালখান বাজারের দিক থেকে আসা কাভার্ডভ্যান কাভার্ড ভ্যানটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে অটোরিকশা চালক গুরুতর আহত হয়। এ দুর্ঘটনায় ফ্লাইওভারের রেলিং ও ল্যাম্পপোস্ট ভেঙ্গে গেছে। পরে পুলিশের পক্ষ থেকে ক্রেন দিয়ে কাভার্ডভ্যান সরানো হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন বলেন, দ্রুতগামী একটি বাস একটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে চালক জামাল ও আরোহী তার স্ত্রী নিলু দু’জনই পড়ে যায়। এতে দুজনই গুরুতর আহত হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুজনকে চমেক হাসপাতালে নিয়ে এলে জামাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত স্ত্রী নিলু আক্তারকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং নিহতের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় আলাউদ্দিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.