সন্ত্রাসের মাধ্যমে নয়- জনরায় নিয়ে জনপ্রতিনিধি হতে চাইঃ মোছলেম

0

সিটি নিউজঃ  চট্টগ্রাম-৮ আসনের ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, আমার হাতে রক্তের দাগ নেই। সন্ত্রাসের মাধ্যমে নয়, জনগণের ভোটের রায় নিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত হতে চাই। আমার প্রথম ও প্রধান কাজ হবে কালুঘাট সেতুর নির্মাণে কাজ করা যোগ করেন তিনি।

আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) চট্টগগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচন নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে অত্যন্ত স্নেহ করেন। ২০১০ সালে চট্টগ্রামের শিকলবাহায় প্রধানমন্ত্রীর জনসভায় প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবু ও আমি কালুঘাট সেতুর দাবি জানিয়েছিলাম। সেইসময় প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন নতুন সেতু নির্মাণের। সেই সেতু আমি করতে পারবো ইনশল্লাহ্।

সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা সভাপতি এমএ সালাম, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, নঈম উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা শফর আলী, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উত্তর জেলা সহ-সভাপতি ফখর উদ্দিন, আবু তাহের, প্রদীপ দাশ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সদস্য আবু সুফিয়ান প্রমুখ। ।

এসময় মোছলেম উদ্দীন বলেন, ‘আমি সাধারণ রাজনৈতিক কর্মী। ১৯৬৫ সালে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছি। ১৯৭৫ সালের দুঃসময়ে মৌলভী সৈয়দের নেতৃত্বে বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিতে সক্রিয় ছিলাম। আমি ছাত্রলীগ, যুবলীগ করেছি। ২৭ বছর দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলাম। আখতারুজ্জামান বাবু ভাইয়ের মৃত্যুর পর থেকে সভাপতির দায়িত্ব পালন করছি।

তিনি বলেন, জীবন সায়াহ্নে এসে বলতে চাই, জীবনে কোনো দিন জাসদ করিনি। বাকশালে যুক্ত ছিলাম না। মূলধারার রাজনীতি করেছি। জিয়া এরশাদের সঙ্গে রাজনীতি করার আহ্বান প্রত্যাখ্যান করেছি।

তিনি বলেন, ভোটাররা কাজ চায়। উন্নয়নের ছোঁয়া বোয়ালখালীতে কম। একসময় উচ্চশিক্ষার জন্য মানুষ বোয়ালখালীতে আসতেন। সমস্ত জায়গায় উচ্ছ্বাসের সৃষ্টি হয়েছে। তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে আনন্দের জোয়ার সৃষ্টি হয়েছে। যারা মনোনয়ন চেয়েছিলেন তারাও নৌকার পক্ষে কাজ করছেন। ১১ জানুয়ারি পর্যন্ত প্রচারণা চলবে। আচরণবিধি মেনে প্রচারণা চালাচ্ছি। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, কোন বহিরাগতকে ভোট দিবেন না।

তিনি বলেন, আমি বোয়ালখালীতে শিল্পজোন করবো, বেকারদের কর্মসংস্থান করবো, পৌরসভাকে এ গ্রেডে উন্নীত করবো, আওয়ামী লীগের বাইরেও অন্যরা এলাকার উন্নয়নে কাজ করতে পারবেন। এখানে আমি সরকার দলের প্রার্থী হিসেবে আলাদা কোন সুযোগ নেই। সব প্রার্থীর জন্যই একই নিয়ম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.