চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রী ১১ বছরে যা করেছেন তা অকল্পনীয়-আমিন

0

সিটি নিউজ :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১১ বছরে চট্টগ্রামের জন্য যা করেছেন তা অকল্পনীয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম।

রোববার (৫ জানুয়ারী) নগরীর একটি ক্লাবে চট্টগ্রামের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। তিনি বলেন- প্রধানমন্ত্রীর সততা ও দক্ষতায় বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। সেটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দিনরাত পরিশ্রমের কারণে।

আমিনুল ইসলাম বলেন, ‘চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরদ অন্যরকম। চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব প্রধানমন্ত্রী নিজেই নিয়েছেন, মনে করিয়ে দিতে হয় না। দুই হাতে ঢেলে দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম থেকে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকে কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন। রাস্তা চেয়েছি, ফ্লাইওভার দিয়েছেন। ফ্লাইওভার চেয়েছি টানেল দিয়েছেন। এছাড়া চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।

চট্টগ্রামের সন্তান হিসেবে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে আমিনুল ইসলাম আমিন বলেন, দেশের বর্তমান অগ্রগতিতে সাংবাদিকদের অবদান রয়েছে। ইতিহাস-ঐতিহ্যে সমৃদ্ধ চট্টগ্রামের সাংবাদিকরা সব সময় মুক্তিযুদ্ধের পক্ষে অগ্রণী ভূমিকা পালন করছেন।

                                                       সাংবাদিকদের সাথে মতবিনিময়ে আমিনুল ইসলাম আমিন

সাংবাদিকরা তাঁদের লেখনীতে চট্টগ্রামের সকল সমস্যা, সম্ভাবনা তুলে ধরবেন, এটাই প্রত্যাশা করি। এসময় তিনি এম এ আজিজ,এম এ মান্নান, ও মহিউদ্দিন চৌধুরীসহ চট্টগ্রামের কয়েকজন নেতাকেও শ্রদ্ধার সাথে স্মরণ করেন। আমিনুল ইসলাম বলেন, দল আমাকে অনেক কিছু দিয়েছে। আওয়ামলীগের পতাকা তলে থেকে শক্তি ও সাহসের সাথে জননেত্রী শেখ হাসিনার আস্থা আর ভালোবাসায় জনগণের সেবা করতে পারছি-আমার কাছে এর চেয়ে বড় কিছু আর নেই।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, চট্টগ্রাম সিনিয়রস ক্লাবের চেয়ারম্যান ডা. সেলিম আকতার চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সাতকানিয়ার পৌর মেয়র মো. জোবায়ের। এতে চট্টগ্রামের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.