চট্টগ্রাম শহরের মত পটিয়ায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে- বিপ্লব বড়ুয়া

0

সুজিত দত্ত,সিটি নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আ’লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, শেখ হাসিনার আস্থা আছে বলেই দক্ষিণ চট্টগ্রামে মন্ত্রী’ হুইপ ও প্রতিমন্ত্রী দিয়েছেন। দক্ষিণ চট্টগ্রামের আরো অনেক কৃতি সন্তানকে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। বিশেষ করে পটিয়াসহ দক্ষিণ চট্টগ্রামে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি পটিয়ার বিভিন্ন জায়গায় ঘুরেছি। চট্টগ্রাম শহরের মত পটিয়ায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় আনতে হবে। তিনি যথদিন বেঁচে থাকবেন ততদিন বাংলাদেশ উন্নয়নের রোলমডেল হয়ে থাকবে। তিনি আরো বলেন পরাজিত শক্তিরা যাতে চিরতরে আর রাষ্ট্র ক্ষমতায় আসতে না পারে, তার জন্য আ’লীগের সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী দক্ষিণ চট্টগ্রামবাসীকে ভালবাসেন বিধায় অনেক বিরোধীতা সত্বেও বিগত সংসদ নির্বাচনের পূর্বে পটিয়ায় জনসভা করেছেন।

সে আস্থা ধরে রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। তিনি শনিবার (১১ জানুয়ারী) সকালে চট্টগ্রাম শহর থেকে নিজ বাড়ি লোহাগাড়া যাওয়ার পথে পটিয়া সদরের ইন্দ্রপুল এলাকার বাইপাস সড়কের সম্মূখে বিশাল এক সংবর্ধনা ও পথসভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে এ কথা বলেন। এসময় হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেন, ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া তার কর্মের মাধ্যমে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা অর্জন করেছেন। যার জন্য তাকে নেত্রীর বিশেষ সহকারী ও দলের গুরুত্বপূর্ণ পদ দেওয়া হয়েছে। যার জন্য আজ আমরা দক্ষিণ চট্টগ্রামবাসী গর্ববিত। তিনি আশা প্রকাশ করেন সকলে সম্মিলিত প্রচেষ্টায় দক্ষিণ চট্টগ্রামে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ বাস্তবায়িত হবে।

ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া বাংলাদেশ আ’লীগের কেন্দ্রিয় দপ্তর সম্পাদক মনোনীত হওয়ায় পটিয়া উপজেলা, পৌরসভা আ’লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি,পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক রাশেদ মনোয়ার, কেন্দ্রিয় আ’লীগের অর্থ বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য নাজমূল করিম চৌধুরী শারুন, উপজেলা আ’লীগের সহ সভাপতি আব্দুল খালেক চেয়ারম্যান, হুইপের সহকারী একান্ত সচিব হাবিবুল হক চৌধুরী, আলগীর খালেদ, রতন চক্রবর্তী, আবদুল্লাহ্ আল হারুন, যুগ্ন সম্পাদক আবু ছালেহ চৌধুরী, ঋষি বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক এম এজাজ চৌধুরী, ইঞ্জিনিয়ার এস এম মোরশেদ, এডভোকেট বেলাল উদ্দিন, পৌরসভা আ’লীগ সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন এ নাছির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, কচুয়াই ইউপি চেয়ারম্যান এস এম ইনজামূল হক জসিম, পৌরসভা আ’লীগসহ সভাপতি কাউন্সিলর গোফরান রানা, যুগ্ন সম্পাদক নাজিম উদ্দিন পারভেজ, সরওয়ার হায়দার, কাউন্সিলর খোরশেদ গণি, আবু ছৈয়দ, পৌরসভা স্বে”ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর শেখ সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক হাসানুল্লাহ চৌধুরী, যুগ্ন আহবায়ক ইমরান উদ্দিন বশির, মাষ্টার রিটন নাথ, পৌরসভা যুবলীগের সভাপতি নুর আলম সিদ্দিকী, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এবং বিভিন্ন ইউনিয়ন আ’লীগ যুবলীগ ও ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মীরা এতে মিছিল সহকারে যোগদান করেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.