থানা হাজত থেকে পালালো মহিলা ইয়াবা কারবারী, ৩ পুলিশ ক্লোজ

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়া থানা থেকে পালিয়েছে এক মহিলা ইয়াবা কারবারী। তার নাম মোছাম্মৎ লাইজু। সে বরগুনা জেলার ছোট গৌরিচন্না গ্রামের মো. জাকির হোসেনের স্ত্রী।পুলিশ জানায় সে পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়েছিল।

আজ শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে পটিয়া থানার অভ্যন্তরে থাকা একটি টয়লেটের ভেনটিলেটর দিয়ে পালিয়ে গেছে।থানা থেকে ইয়াবা পাচারকারী পালিয়ে যাওয়ার ঘটনায় পটিয়া থানার এএসআই শামসুদ্দিন উদ্দিন ভুঁইয়া, কনস্টেবল মো. রিয়াজ ও মহিলা কনস্টেবল মমতাজকে ক্লোজড করা হয়েছে।

এর আগে পটিয়া থানার উপ-পরিদর্শক মোবারক হোসেন এক্সরে করে পেটের ভিতর ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হন। পরে ওষুধ খাইয়ে দিয়ে পেটের ভিতর থাকা ১৯শ পিচইয়াবা বের করা হয়।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ইয়াবার একটি চালান চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়ক হয়ে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছে। গোপন সংবাদে খবর পেয়ে পটিয়া থানার উপ-পরিদর্শক মোবারক হোসেন অভিযান চালিয়ে লাইজু নামের এ মহিলাকে গ্রেফতার করেন। ওই মহিলার কাছে ‘আমাদের নতুন সময়’ পত্রিকার স্টাফ রির্পোটারের একটি কার্ড পাওয়া গেছে।

গ্রেফতারের পর মহিলার শরীরের গোপনাঙ্গে রাখা ৪শ পিচ ইয়াবা ও পেটের ভিতর থেকে আরো ১৫শ পিচ ইয়াবা প্রক্রিয়ার মাধ্যমে বের করা হয়। হ্যান্ডকাপ ছাড়া মহিলাকে রাখা হয় পটিয়া থানা পুলিশের মুন্সির রুমে। এখান থেকে বিভিন্ন ওষুধের মাধ্যমে পেটের ভিতর থেকে ইয়াবাগুলো বের করা হয়।

পুলিশ হেফাজত থেকে ইয়াবা পাচারকারী পলায়নের ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরোজুল হক টুটুল ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের তিনজনকে ক্লোজড করেন।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, ইয়াবাসহ পুলিশ হেফাজতে থাকা লাইজু নামের এক মহিলা টয়লেটের ভেনটিলেটর দিয়ে পালিয়ে গেছে। ইয়াবা উদ্ধার ও পুলিশ হেফাজত থেকে পালানোর ঘটনায় থানায় পৃথক দুইটি মামলা রেকর্ড হয়েছে। পালিয়ে যাওয়া আসামীকে পুনরায় গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.