পটিয়ায় স্বামীর ইটের আঘাতে স্ত্রী নিহত

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ পটিয়ায় ফ্রিজের পানি না দেওয়াকে কেন্দ্র করে ইটের আঘাতে স্ত্রীর মৃত্যু হয়েছে।

শনিবার সাড়ে ৬ টায় পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আলমদার পাড়ার ছালেহ আহমদ তালুকদারের বাড়িতে এ ঘঠনাটি ঘটে।

জানা গেছে, ইফতারিতে ফ্রিজের পানি না দেওয়াকে কেন্দ্র করে (স্বামী) মোঃ কামাল উদ্দীন (৫০) হঠাৎ নিজ স্ত্রীকে ইট দিয়ে মাথায় গুরুত্বর আঘাত করে, এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে স্ত্রী শেলী আকতার (২৭)। তিনি মনসা গ্রামের আহমদ নবীর মেয়ে।

স্হানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সাড়ে ৬ টায় ইফতারিতে ফ্রিজের পানি না দেওয়াকে কেন্দ্র করে স্বামী মোঃ কামাল উদ্দিন হটাৎ করে নিজ স্ত্রী শেলী আকতারের মাথায় ইট দিয়ে আঘাত করে। এসময় শেলী আকতার মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শেলী আকতারকে উদ্ধার করে রাত সাড়ে ৮ টায় পটিয়া সেন্ট্রাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ছনহরা ইউনিয়নের মহিলা ইউপি সদস্যা শাহিনা আকতার ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তালেব এ ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। তারা জানান, ১৩ বছর পূর্বে তাদের বিয়ে হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইফতারিতে ফ্রিজের পানি দেয়াকে কেন্দ্র করে ইটের গুরুত্বর আঘাতে অতিরিক্ত রওক্ষরনে তার মৃত্যু ঘটে। লাশ চট্রগ্রাম মেড়িকের কলেজ হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.