“বরকলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখতে যুব সমাজ ঐক্যবদ্ধ”সভা অুনষ্ঠিত

0

সিটি নিউজ, চন্দনাইশ : চন্দনাইশ উপজেলা বরকল ইউনিয়নে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখতে যুব সমাজ ঐক্যবদ্ধ স্লোগানে এক সভা অনুষ্ঠিত হয়।বরকলে বিগত এক বছর ধরে বিভিন্ন রকম অপরাধ কর্মকান্ড ঘটেছে।বরকল ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান এলাকাবাসীর সমন্বয়ে এলাকায় সেসব অপরাধ মূলক কার্যক্রম প্রতিরোধে বিগত দিনে সংবাদ সম্মেলন করে এলাকার অভিভাবকদের সচেতন করেন।

এরই ধারাবাহিকতায় এলাকার কয়েকজন যুবক তাদের নিজ ভুল বুঝতে পেরে সম্প্রতি সঠিক পথে ফিরে আসেন সেই উপলক্ষ্যে বরকল ইউনিয়ন পরিষদ ও এলাকাবাসীর উদ্যোগে শনিবার (১৩ জুন) সকাল ১১ টায় ইউপি চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে তার বাড়ির উঠানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী। প্রধান বক্তা ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি ও এডিশনাল পিপি এড. মো. দেলোয়ার হোসেন।

চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী বলেন,যারা সঠিক পথে ফিরে এসেছে তাদেরকে অভিনন্দন। যারা এখনো ফিরে আসেনি তাদেরকে সঠিক পথে ফিরে আসার আহবান করছি।অপরাধী যত বড় শক্তিশালীই হোক না কেন পুলিশ তাকে আইনের আওতায় আনবেই। সেক্ষেত্রে অপরাধীদের কেউই ছাড় পাবে না।

বরকল ইউনিয়নেআইনশৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখতে যুব সমাজ ঐক্যবদ্ধ স্লোগানে অনুষ্ঠিত সমাবেশে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ফরিদুল আলমের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ইউনিয়নের সভাপতি সাইফুর রহমান,জসিম উদ্দীন চৌধুরী, মাওলানা ফেরদৌসুল আলম আল কাদেরী,এলডিপি সভাপতি মাহাবুবুর রহমান,মুক্তিযোদ্ধা ছাদেক আবদুল মুহি, সমাজ সেবক দিদারুর রশীদ কাজেমি,সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, আবু ইউছুপ শিহাব, নিভু বড়ুয়া,মোহাম্মদ রাসেল, মাষ্টার নাছির উদ্দীন,জাবেদ হোসেন টিপু,বরকল ইউিনয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আরাফাত রহমান রাশেদ,মোহাম্মদ ইমতিয়াজসহ প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, অপরাধীর কোনো দল নেই, তার পরিচয় কেবলই অপরাধী এবং অপরাধী যত শক্তিশালীই হোক না কেন তার বিচার হবেই।তাদের ফিরে আসার আহবান জানন অন্যথায় তাদেরকে প্রশাসনের হাতে সোপার্দ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

সভাপতি বরকল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান তার বক্তব্যে এই সকল যুবকদেরকে সঠিক পথে ফিরিয়ে আনার জন্য তাদের অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.