পটিয়ায় শশুর বাড়িতে জামাই খুনঃ স্ত্রী ও শাশুড়ী আটক

0

সুজিত দত্ত, পটিয়া চট্টগ্রাম প্রতিনিধি: চট্রগ্রামের পটিয়ায় দক্ষিণ হরিণখাইন গ্রামের আলীম উদ্দীন সওদাগর বাড়ি এলাকায় শশুর বাড়িতে বেড়াতে এসে জামাই মো. সাইফুল ইসলাম(৩৯), এক প্রবাসীকে স্ত্রী ও শাশুড়ি মিলে খুন করার অভিযোগ পাওয়া গেছে।

আজ শনিবার (১৮ জুলাই) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে জামাই মো. সাইফুল ইসলাম মারা যান

আজ শনিবার দুপুরে পটিয়া থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী হারিছা আকতার ও শাশুড়ি মরিয়ম বেগমকে আটক করেছে।

পটিয়া থানার পুলিশ ও স্থানীয় সুত্তে জানা যায়, পটিয়া উপজেলার পূর্ব বিনিনিহারা গ্রামের মোবারক আলী মুন্সির বাড়ির আবুল কাশেমের পুত্র সাইফুল ইসলামের সাথে দক্ষিণ হরিণখাইন আলীম উদ্দীন সওদাগর বাড়ির মো ফরিদের মেয়ে হারিছা আক্তারের সাথে বিয়ে হয়।

প্রবাসী মো. সাইফুল ইসলাম ৬ মাস পূর্বে সৌদি আরব থেকে দেশে আসেন। করোনায় সৌদি আরব যেতে না পারায় সংসারের মধ্যে আর্থিক সমস্যায় দেখা দেয়। এ নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এতে তার স্ত্রী হারিছা আকতার স্বামীকে না জানিয়ে বাপের বাড়িতে চলে যান।

গত বৃহস্পতিবার রাত ৯ টায় শ্বশুর বাড়িতে গেলে কথা কাটাকাটির জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় তার শাশুড়ি মরিয়ম বেগম ও হারিছা আকতারের মারধরে গুরুতর আহত হয় প্রবাসী সাইফুল ইসলাম। খবর পেয়ে তার পরিবারের লোকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালেরজরুরী বিভাগে শুক্রবার রাতে ভর্তি করা হলে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো বোরহান উদ্দীন বলেন, ঘটনাটি প্রাথমিকভাবে হত্যাকান্ডের ধারণা করা হচ্ছে, আটকৃতদেরকে জিজ্ঞাবাসাবাদ চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.