চকরিয়ায় ৩ সন্তানের জননীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারঃ স্বামী পলাতক

0

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়ায় তাছলিমা আক্তার (২৯) নামের তিন সন্তানের জননী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে হত্যা না আত্মহত্যা এ নিয়ে গুঞ্জন রয়েছে এলাকায়।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চকরিয়া পৌরসভা ৪নং ওয়ার্ডের হাসপাতালপাড়া এলাকায় একটি ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূ বান্দরবান সদর উপজেলার বাজালিয়া পোয়াং বাজার এলাকার বাবুর্চি নাজিম উদ্দিনের স্ত্রী। ঘটনার পরপরই ওই গৃহবধূর স্বামী পালিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহতের স্বামী নাজিম উদ্দিন পেশায় হোটেলের বাবুর্চি। স্বামী-স্ত্রী’র মধ্যে ঝগড়াঝাঁটি লেগে থাকতো। মঙ্গলবার দুপুরে স্বামী নাজিম স্ত্রী তাছলিমাকে বেদম লাাঠিপেটা করে। এসময় মারাত্মক আহত হয় বলে জানান এলাকাবাসী।

তাছলিমার ছেলে মেয়েরা বিকালে খেলাধুলা শেষে যখন বাড়িতে ফিরলেন তখন তাদের মাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। ওইসময় ছেলে মেয়েরা শোর চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে আসেন। পরে স্থানীয় এলাকাবাসী ঘটনার বিষয়টি দ্রুত পুলিশকে খবর দিলে পুলিশ এসে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেন।

চকরিয়া থানা অফিসার ইনচার্জ হাবিবুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। তাছলিমাকে হত্যা করা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে তা তদন্ত চলছে। নাজিম উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.